ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শেখ হাসিনা ১৬ কোটি মানুষকে করোনা থেকে রক্ষায় রাত-দিন কাজ করছেন
Reporter Name

ফারুক আহম্মেদ চৌধুরী মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী  প্রতিনিধি: জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী বলেছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ১৬ কোটি মানুষকে করোনা থেকে রক্ষায় ২৪ ঘন্টার মধ্যে ১৮ ঘণ্টাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করছেন।

আজ শনিবার বিকেল সাড়ে ৫টায় জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ী উপজেলা শাখা আয়োজিত শিল্পকলা একাডেমী মিলনায়তনে দলীয় নেতৃবৃন্দ ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের সাথে মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মেদ চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি’র বক্তব্যে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেন,আমরা যেন ভুলে না যাই,আমাদের অস্তিত্ব,আমাদের স্বপ্ন,আমাদের ঠিকানা,সকল কিছুর লড়াই করার যে প্রতিক,স্বাধীনতার প্রতিক,মুক্তিযুদ্ধের ও সার্বভোমত্বের প্রতিক,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিক নৌকা ,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র নৌকা। তিনিই আমাদের শেষ ঠিকানা।

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী দলীয় নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের প্রতি আহবান জানিয়ে বলেন,যার কাছে যা কিছু আছে তা নিয়েই সকল কে জনগণের পাশে দাঁড়াতে  হবে।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে  আরোও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, অর্থ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ আব্দুল্লাহ,পৌর মেয়র মনির উদ্দিন প্রমুখ। মতবিনিময় সভাটি পরিচালনা করেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ড. হারুন অর রশীদ।

উক্ত সভায় বাংলাদেশ আওয়ামী লীগ থেকে ৭০ জন প্রার্থী ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ক্রয়কারীরা  অংশ নেন।

2 responses to “শেখ হাসিনা ১৬ কোটি মানুষকে করোনা থেকে রক্ষায় রাত-দিন কাজ করছেন”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/17675 […]

  2. read more says:

    … [Trackback]

    […] Find More Information here to that Topic: doinikdak.com/news/17675 […]

Leave a Reply

Your email address will not be published.

x