ঢাকা, বৃহস্পতিবার ১৯ মে ২০২২, ১১:২১ পূর্বাহ্ন
জামালপুর জেলা পুলিশের অধস্তন কর্মকর্তা- কর্মচারীগনের বিভাগীয় পদোন্নতি’র প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত
এ,এস,পলাশ,জামালপুর

জামালপুর জেলা পুলিশের অধস্তন কর্মকর্তা- কর্মচারীগনের বিভাগীয় পদোন্নতি’র (সাপ্লিমেন্টারি) প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত।

আজ (৩১ আগস্ট) সকাল ১০ টায় পুলিশ বাহিনীর অধস্তন কর্মকর্তা এবং কর্মচারীদের ২০২০ সালের বিভাগীয় পদোন্নতি (সাপ্লিমেন্টারি) পরীক্ষার অংশ হিসেবে জামালপুর পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে প্যারেড পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জামালপুর জেলার  পুলিশ সুপার, জনাব নাছির উদ্দিন আহমেদ  সভাপতি হিসেবে প্যারেড পরীক্ষার কার্যক্রম পরিচালনা করেন।

এ,এস,আই (নিঃ) হতে এস,আই (নিঃ) পদে পদোন্নতি প্রত্যাশী পুলিশ সদস্যদের প্যারেড পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষা বোর্ডের সদস্যবৃন্দ পরীক্ষার্থীদের ব্যক্তিগত কমান্ড, ফোর্সের উপর কন্ট্রোল, ডিসিপ্লিনসহ প্যারেডের সামগ্রিক বিষয় পর্যবেক্ষণ করেন।

পরীক্ষা গ্রহন শেষে পুলিশ সুপার জনাব নাছির উদ্দিন আহমেদ বলেন আমরা এখন মুজিব বর্ষে অবস্থান করছি। “মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখেই আমাদের কাজ করতে হবে। পুলিশ সুপার আরো বলেন বাংলাদেশ পুলিশের আইজিপি মহোদয় পুলিশের নিয়োগ, পদোন্নতি, পদায়নসহ সকল ক্ষেত্রে স্বচ্ছতা, জবাবদিহিতা ও দুর্নীতিমুক্ত করনে কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন যে কোন দিন বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি আসবে এবং এখানে শতভাগ স্বচ্ছতা, জবাবদিহিতা ও দুর্নীতিমুক্ত নিয়োগ প্রক্রিয়া অবলম্বনের মাধ্যমে যোগ্যদেরই জামালপুরে  পুলিশ কনস্টেবল পদে চাকরি দেয়া হবে।

এ সময় জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published.

x