ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
একটি আদর্শ ইউনিয়ন গঠন করতে চাই-হুমায়ুন কবীর
Reporter Name

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধিঃ সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়ন পরিষদ থেকে  নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন কবীর বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকের মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে মহাদান ইউনিয়ন পরিষদকে অন্যতম একটি আর্দশ ইউনিয়ন গঠন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।এ ছাড়াও তিনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা’র উন্নয়নের ধারা অব্যাহত রেখে শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবেন বলে উল্লেখ করেন।

গতকাল শনিবার রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার মহাদান ইউনিয়নের বিলবালিয়া বারেকের মোড়ে স্বেচ্ছাসেবী সামাজিক   সংগঠন ওয়ার্ক অন ওয়েলফেয়ার জামালপুর (ওয়াও জামালপুর) এর নিকট  পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে অসহায় মানুষের মাঝে কাপড় ও খাদ্য সমাগ্রী বিতরণ এর জন্য নগদ ৪ হাজার টাকা ও প্রায় ২ শতাধিক কেএন-৯৫ মাস্ক বিতরণ কালে এ সব কথা বলেন।

হুমায়ুন কবীর ৮ নং মহাদান ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী। তিনি বাংলাদেশ আওয়ামী, সরিষাবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য ।

এসময় ওয়াও জামালপুর সংগঠনের সভাপতি ফজলুল করিম,ব্লাড বিষয়ক সম্পাদক টুটুল,কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, কোষাধ্যক্ষ সোহেল রানা,কার্যকরী সদস্য মুসা মিয়া,মনি মিয়া,লিটন আহমেদ,রুবেল মিয়া ও সবুজ আহমেদ সহ এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

One response to “একটি আদর্শ ইউনিয়ন গঠন করতে চাই-হুমায়ুন কবীর”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/14253 […]

Leave a Reply

Your email address will not be published.

x