ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
থানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসআইয়ের মৃত্যু
Reporter Name

পাবনার আটঘরিয়া থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দুলাল হোসেন (৪৭) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। শনিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত দুলাল হোসেন রাজশাহীর বাগমারা উপজেলার হাসানপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে।

সূত্র জানায়, মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আটঘরিয়া থানায় আলোকসজ্জা করা হয়। থানার স্যালুটিং ডায়াসেও এস এস পাইপ এর সাহায্যে টুনি বাল্ব দিয়ে আলোকসজ্জা করা হয়।

‘দুলাল হোসেন রাত আনুমানিক ১১টার দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে ওই স্যালুটিং ডায়াসের এস এস পাইপের সংস্পর্শে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান। সহকর্মীরা তাকে উদ্ধার করে দ্রুত আটঘরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে, এস এস পাইপে আলোকসজ্জার তার থেকে লিকেজ হয়েছিল।’

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন: ১৯৯৩ সালে দুলাল হোসেন কনস্টেবল পদে পুলিশের চাকরিতে প্রবেশ করেন। পদন্নোতি পেয়ে তিনি উপপরিদর্শক পদে উন্নীত হন। সম্প্রতি তাকে সুজানগর থানায় বদলী করা হয়। কিন্তু নানা কারণে তার নতুন কর্মস্থলে যেতে দেরি হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান: দুলাল হোসেন অত্যন্ত সদালাপী, মিশুক এবং দক্ষ ছিলেন। তার মর্মান্তিক মৃত্যুর ঘটনায় সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

রোববার দুলাল হোসেনের ময়নাতদন্ত শেষে পাবনা পুলিশ লাইনে জানাজার পর তার মৃতদেহ রাজশাহীর গ্রামের বাড়িতে পাঠানো হবে। নিউজ সোর্সঃ থানায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসআইয়ের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published.

x