ঢাকা, শুক্রবার ০৩ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
বোয়ালমারীতে ছাত্রীকে ধর্ষণ, ফোনে ভিডিও ধারন
Reporter Name

মোঃ রাজিব খান সজীব, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করে ধর্ষণের চিত্র মোবাইল ফোনে ভিডিও করার অপরাধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে থানায় মামলা হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামে । গত ২১ এপ্রিল বুধবার ছাত্রীর মা বাদি হয়ে ওমর ফারুক সোহান (২২) নামে ঐ বখাটে যুবক কে আসামি করে বোয়ালমারী থানায় মামলা দায়ের করে। ওমর ফারুক উপজেলার শেখর ইউনিয়নের মাগুরা গ্রামের ওহিদুজ্জামান নবাবের ছেলে। থানা সূত্রে জানা গেছে, বখাটে সোহান ওই ছাত্রীর সাথে বিভিন্ন কৌশলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। প্রেমের সম্পর্কে বিষয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধর্ষণ করে আসছে এবং মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারন করে রাখে। পরবর্তিতে ধারনকৃত ছবি দেখিয়ে ব্লাকমেইল করে আরো কয়েকবার তারা শারীরিক মেলা মেশা করে। এ অনৈতিক কর্মর্কান্ড এলাকায় জানাজনি হলে মেয়েটি তার মাকে ঘটনাটি খুলে বলে। এরপরই বুধবার রাতে ওই কিশোরীর মা বাদি হয়ে বোয়ালমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগের ভিত্তিতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৯ (১) তৎসহ পর্নোগ্রাফি আইনের ৮ ধারায় ধর্ষন করে অশ্লীল ছবি ধারন করার অপরাধে মামলা নথিভূক্ত হয়। তবে ঘটনাটি এলাকায় জানাজানি এবং থানায় মামলা হওয়ায় আসামি গা ঢাকা দিয়েছেন বলে জানা গেছে। এ ব্যাপারে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নূরুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।  এ এসপি সার্কেল মোঃ আনিচুজ্জামান লালন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

3 responses to “বোয়ালমারীতে ছাত্রীকে ধর্ষণ, ফোনে ভিডিও ধারন”

  1. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/9050 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/9050 […]

  3. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/9050 […]

Leave a Reply

Your email address will not be published.

x