ঢাকা, রবিবার ২১ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সালথায় রাতের আঁধারে কৃষককে কুপিয়ে হত্যা
Reporter Name

মিজানুর রহমান নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ওলিয়ার শেখ (৬০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দিবাগত রাত ৯ টায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ওই ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়।

ওলিয়ার উপজেলার যদুনন্দী ইউনিয়নের উজিরপুর গ্রামের সাধুহাঁটি নামক এলাকার মৃত আদম শেখের ছেলে। যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান খায়ের মুন্সি বলেন, জমিজমা সংক্রান্ত ব্যাপার নিয়ে কয়েকদিন আগে থেকেই স্থানীয় কুরবান মোল্যা ও ইসহাক শেখের মধ্যে বিরোধ চলছিলো। এরই জের ধরে ওলিয়ার শেখকে গতকাল রাতে কিছু দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করা হয়েছে বলে জানতে পেরেছি। তিনি জানান, ওলিয়ার উপজেলার রুপাপাত কালিনগর বাজার থেকে আনুমানিক রাত ৯ টার সময় বাড়ি ফিরছিলেন। পথে মধ্যে উজিরপুরের সাধুহাঁটি নামক এলাকায় পৌঁছালে ওঁৎ পেতে থাকা কিছু দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

পরে এলাকাবাসী উদ্ধার করে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। সালথা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত গোলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে এখনো থানায় কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে। মিজানুর রহমান

2 responses to “সালথায় রাতের আঁধারে কৃষককে কুপিয়ে হত্যা”

  1. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/8318 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/8318 […]

Leave a Reply

Your email address will not be published.

x