ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
পাবনায় বিএমএসএফ এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
মুনিম শাহরিয়ার কাব্য

পাবনায় বিএমএসএফ এর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম সহ ১১ জনের বিরুদ্ধে  চট্টগ্রামে দায়েরকৃত ৫০০ কোটি টাকা মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী মানববন্ধন  ও প্রতিবাদ সমাবেশ  চলছে এরই  ধারাবাহিকতায় পাবনা প্রেসক্লাব এর সামনে উক্ত মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী। তাদের দাবি ছিল সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগী আইন চাই। উক্ত আয়োজনে পাবনা প্রেসক্লাবের সভাপতি বলেন সাংবাদিকদেরকে মিথ্যা মামলা দিয়ে সত্য প্রকাশে বাধাগ্রস্ত করা হচ্ছে, এবং প্রভাবশালী ব্যক্তিগণ রাজনৈতিকভাবে তাদেরকে আড়াল করার জন্য সাংবাদিকদেরকে শাস্তি দেওয়ার জন্য এই মামলা দিয়ে সাংবাদিকদেরকে হয়রানি করে যাচ্ছেন।

সাংবাদিকগণ মানুষের জন্য সত্য প্রকাশ করে যায় এই সত্য প্রকাশে বাধা গ্রস্থ হচ্ছেন সাংবাদিকগণ চট্টগ্রামে দায়েরকৃত  ১১ জনের বিরুদ্ধে  মামলার অতি দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবি করেন। উক্ত আয়োজনে গণমাধ্যমকর্মী গন তুলে ধরেন তাদের স্বাধীনতার কথা গণতন্ত্রের কথা সত্য প্রকাশের কথা এই সত্য প্রকাশ করতে গিয়ে তারা বাধাগ্রস্ত হচ্ছে এই ধারাবাহিকতায় তারা দিন উপযোগী সাংবাদিকদের নির্যাতন এর বিরুদ্ধে কঠোর আইন এর ব্যবস্থা এবং উক্ত মামলার প্রত্যাহার অতি দ্রুত দাবি তুলে‌ ধরে।

Leave a Reply

Your email address will not be published.

x