ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
পাবনায় অত্যাধুনিক RT PCR ল্যাব এর উদ্বোধন‌
মুনিম শাহরিয়ার কাব্য:

পাবনায় আজ অত্যাধুনিক RT PCR ল্যাব এর শুভ উদ্বোধন করলেন পাবনা জেলার ৫ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য গোলাম ফারুক  প্রিন্স এমপি এবং পাবনা মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি এমপি ।

উদ্বোধনী অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় পাবনা মেডিকেল কলেজ থিয়েটারে। অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ  মোঃ বুলবুল হোসেন।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  পাবনা জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা সম্মানিত চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম, বীর মুক্তিযোদ্ধা পাপন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান  সহ উপস্থিত ছিলেন সম্মানিত অতিথিবৃন্দ গন।

উদ্বোধনী অনুষ্ঠানে পাবনার ৫ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স জানান এই ল্যাব টির মাধ্যমে পাবনার জনগণকে আর বাহির থেকে কোরনা টেস্ট করে আনার প্রয়োজন হবেনা‌। পাবনাতেই করোনা টেস্ট খুব সহজেই করতে পারবেন তারা। দেশের আধুনিক   পিসিআর ল্যাব এর মধ্যে পাবনার এই ল্যাবটি অন্যতম তিনি  প্রধানমন্ত্রী  শেখ হাসিনাকে ধন্যবাদ জানান পাবনাবাসী কে এই আধুনিক ল্যাব টি উপহার দেওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published.

x