ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের বোয়ালমারীতে নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বোয়ালমারী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে মঙ্গলবার (২৭ জুলাই) সকালে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেঁক কাটা হয়। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তথ্য প্রযুক্তি বিষয়ক অবৈতনিক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীতে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শরীফ বাকের ইদ্রিসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, সাবেক ছাত্রনেতা আনিচুর রহমান হিটলু প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাইসুল ইসলাম মিনা রাসেল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পলাশ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মুনজুর রহমান তুষার, মোঃ রবিউল ইসলাম খান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক মোঃ আনিচুর রহমান আনিস, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, চতুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মোঃ মিজানুর রহমান, ৪নং ওয়ার্ডের সভাপতি মোঃ ওলিয়ার শেখ প্রমুখ।

5 responses to “বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত”

  1. … [Trackback]

    […] There you will find 43376 additional Information to that Topic: doinikdak.com/news/40679 […]

  2. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/40679 […]

  3. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/40679 […]

  4. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/40679 […]

  5. … [Trackback]

    […] Here you will find 75761 additional Information on that Topic: doinikdak.com/news/40679 […]

Leave a Reply

Your email address will not be published.

x