ঢাকা, বুধবার ২০ অক্টোবর ২০২১, ১২:২৯ অপরাহ্ন
বোয়ালমারীতে করোনা রোধে জাহিদুল হক পল্লবের ব্যতিক্রম উদ্যোগ
টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর)

বোয়ালমারীতে করোনা রোধে জাহিদুল হক পল্লবের ব্যতিক্রম উদ্যোগ

করোনা সংক্রমণের থেকে রক্ষা পেতে জনসচেতনতায় ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে ফরিদপুরের স্বনামধন্য নারী শিক্ষা প্রতিষ্ঠান কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের প্রভাষক মোঃ জাহিদুল হক পল্লব। সম্প্রীত করোনায় আক্রান্ত হন তিনি। কোভিড-১৯ থেকে মুক্ত হয়েই নিজ অর্থায়নে একদল চৌকস উদ্যমী স্বেচ্ছাসেবী তরুনদের নিয়ে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছে তিনি।

এ সময় সব শ্রেণিপেশার মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাজার বিতরণ করা হয় । ঈদে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখা, হ্যান্ডশেক বা কোলাকুলি না করা,পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখাসহ দিনব্যাপী নাড়ীর টানে বাইরে থেকে আসা সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে নানা পরামর্শ দেন তিনি। জাহিদুল হক পল্লব জানান, কর্মসূচির সকল কৃতিত্ব স্বেচ্ছাসেবীদের । এসময় তরুণ স্বেচ্ছাসেবীদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ সোহেল মিয়া,হানিফ মিয়া জনি, রাকিব হাসান,শেখ মোঃ মিল্টন মিয়া,সজিব সিকদার,সাদেকুর রহমান,শামীম মোল্লা,মুরছালিন,ইমরান, ছোট সজীব, মোঃ ইমতিয়াজ প্রমুখ। সকাল থেকে দুপুর পর্যন্ত বিপুল উৎসাহ – উদ্দীপনা নিয়ে জনসচেতনতামূলক কর্মসূচিকে সফল করায় সবাইকে ধন্যবাদ জানায় জাহিদ পল্লব।

এছাড়াও করোনা সচেতনতায় বিশেষ ভূমি রাখায় বোয়ালমারী উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ, সহকারী কমিশনার ভূমি মারিয়া হক ও বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x