ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫০ অপরাহ্ন
নগরকান্দা ও সালথায় কাজী আব্দুস সোবহানের ঈদ উপহার বিতরণ
মিজানুর রহমান নগরকান্দা (ফরিদপুর)

নগরকান্দা ও সালথায় কাজী আব্দুস সোবহানের  হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ

ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের বাউসখালীতে রিয়া রাথিন গ্রুপের পক্ষ হতে হতদরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ  প্রদান করেন রিয়া রাথিন গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি কাজী আব্দুস সোবহান। মঙ্গলবার সকালে বাউসখালীসহ সালথা ও নগরকান্দার বিভিন্ন স্থানেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল। এছাড়া ভ্যান ও অটোরিকশা  চালকদের মাঝে নগদ অর্থ প্রদান করেন কাজী আব্দুস সোবহান।  কাজী আব্দুস সোবহান  বলেন মাননীয় প্রধান মন্ত্রী বলেছেন দেশের সকল বিত্তবান লোকদেরকে অসহায় হতদরিদ্রাদের পাশে এসে তাদেরকে সার্বিক সহযোগিতা করতে। তারই  ঘোষনা অনুযায়ী আমি নগরকান্দা ও সালথা উপজেলার অসহায় হতদরিদ্রদেরকে সার্বিক সহযোগিতা করছি। এবং এই ধারা অব্যাহত থাকবে।

এছাড়া তিনি আরও বলেন এই করোনা কালিন সময় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা সেবামুলোক কাজ করার সুবাদে অসহায় হতদরিদ্রদের পাশে তাদের কাছে পৌছিয়ে খাদ্য সামগ্রী ও নগদ টাকা দিয়ে সাহায্য সহযোগীতা করা কালীন সময় কিছু দুস্কুতকারীরা কে বা কার ইসারায় বাধা প্রধান করছেন আমি তাদেরকে ধিক্কার জানাই। এসময় উপস্থিত ছিলেন  শেখ মোঃ জাহিদ, আনিসুর রহমান, রিজু খান, হাবিবুর রহমান হাবিব, আকবর হোসেন, মাহমুদুল হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x