ঢাকা, শুক্রবার ২৯ মার্চ ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি
টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর)

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবকলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২০ জুলাই) পৌর সদরে অবস্থিত কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে বৃক্ষরোপনের মাধ্যমে এ কর্মসূচির সূচনা করা হয়।

বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ বৃক্ষরোপনের মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন, দুস্থদের মধ্যে খাদ্য ও মাস্ক বিতরণ করা হয়। বোয়ালমারী উপজেলার ১০টি ইউনিয়ন এবং একটি পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং ধর্মীয় প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রবিন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের উপমানবাধিকার সম্পাদক আমিনুর রহমান সোহেল, ফরিদপুর শহর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এটিএম জামিল তুহিন, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী চিশতী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. কামরুল সিকদার, সাধারণ সম্পাদক শরীফ মো. বাকের ইদ্রিস, যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল মিনা, সাংগঠনিক সম্পাদক মনজুর হোসেন তুষার, মো. রবিউল ইসলাম খান, প্রচার সম্পাদক মো. আনিচুজ্জামান আনিস, যুব বিষয়ক সম্পাদক মো. সাহিদ হোসেন, চতুল ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো. মিজানুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

x