ঢাকা, সোমবার ২৫ অক্টোবর ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
 বোয়ালমারীতে র‌্যাবের হাতে আ’লীগ সভাপতির ছেলেসহ ৩ মাদক কারবারী আটক
টুটুল বসু, বোয়ালমারী

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় আ’লীগ সভাপতির ছেলে ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদকসহ ৩ মাদক ব্যবসায়ীকে মাদকসহ আটক করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর একটি দল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মঙ্গলবার র‌্যাবের সিপিএ বিএম ইউসুফ আলী বাদী হয়ে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছে।

ফরিদপুর র‌্যাব-৮ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভীত্তিতে র‌্যাব জানতে পারে সোমবার (১২/০৭/২১) বিকেলে বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল গ্রামে ইয়াবা ও গাঁজা বিক্রয়ের জন্য তিন মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এ সময় র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল মেজর মোহাম্মদ আবদুর রহমান, পিএসসি  এবং অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে উক্ত এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী চতুল ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পোয়াইল গ্রামের হাসমত শেখের ছেলে ও ওই ওয়ার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উজ্জল শেখ (২৫), একই গ্রামের শহিদ শেখের ছেলে চতুল ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম (২৬), জাকারিয়া শেখের ছেলে মাহাবুব শেখকে (২৬) আটক করে । এ সময় আটককৃত মাদক ব্যবসায়ীদের হেফাজতে থাকা ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮৮০ গ্রাম গাঁজা, ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ২টি সীমকার্ডসহ ৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিদের মঙ্গলবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে এবং মঙ্গলবার আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।

 

2 responses to “ বোয়ালমারীতে র‌্যাবের হাতে আ’লীগ সভাপতির ছেলেসহ ৩ মাদক কারবারী আটক”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/35815 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/35815 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x