ঢাকা, মঙ্গলবার ০৯ অগাস্ট ২০২২, ০১:২৮ অপরাহ্ন
ডেমরায় সাংবাদিকের মায়ের ওপর মাদক বিক্রেতার সন্ত্রাসী হামলা
মোঃ হারুন অর রশিদ, ডেমরা

রাজধানীর ডেমরায় চ্যানেল আইয়ের সাংবাদিক শওকত আকবর লিঙ্ককের মায়ের ওপর রুহুল আমীন ওরফে ইয়াবা রুহুল (৩৮) নামে এক মাদক বিক্রেতা সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় লিঙ্কনের মা জাহানারা বেগমের (৫২) মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলাপ জখম হয়। সোমবার দুপুর ১ টার দিকে ডেমরার পূর্ব ডগাইর মহাক্শা স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ইয়াবা রুহুলসহ তার সহয্গোী আপন বোন সাথী আক্তার (২৭) ও মা আয়েশা বেগম (৬০) জাহানারা বেগমের ওপর অতর্কিতে হামলা চালালে তিনি গুরুতর আহত হন। এদিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হলি এইড নামে একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে পরে তারা জাহানারা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ বিষয়ে সাংবাদিক লিঙ্কন ঘটনার সোমবার বিকালে ডেমরা থানায় একটি অভিযোগ দায়ের করেন। তবে ঘটনার পর থেকে সন্ত্রাসীরা পলাতক রয়েছে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, লুটপাটের উদ্দেশ্যে সোমবার দুপুরে রুহুল তার মা আয়েশা বেগম ও বোন সাথীসহ অজ্ঞাত ৮/১০ জনকে নিয়ে জাহানারা বেগমের ভাইয়ের দোকানের তালা ভাঙ্গা শুরু করেন। এ সময় খবর পেয়ে জাহানারা বেগমের ভাই  সাঈদ দৌড়ে এসে স্ত্রাসীদের বাঁধা দিলে তারা তাকে পিটিয়ে আহত করে। এ ঘটনায় ভাইকে বাঁচাতে আসলে সন্ত্রাসীরা তাকেও বেধরক মারধর করে গুরুতর আহত করে। এদিকে খবর পেয়ে টহলরত পুলিশ ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ ঘটনার খবর পেয়েছি। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে রুহুলসহ তার সহযোগীদের বিরুদ্ধে। দ্রুত তাদেরকে আইনের আওতায় আনা হবে। মাদক বিক্রেতা হিসেবেও রুহুলের নামে এ অভিযোগ পেয়েছি।

4 responses to “ডেমরায় সাংবাদিকের মায়ের ওপর মাদক বিক্রেতার সন্ত্রাসী হামলা”

  1. … [Trackback]

    […] Find More here on that Topic: doinikdak.com/news/35494 […]

  2. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/35494 […]

  3. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/35494 […]

  4. maxbet says:

    … [Trackback]

    […] Here you can find 23962 more Info to that Topic: doinikdak.com/news/35494 […]

Leave a Reply

Your email address will not be published.

x