ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
বোয়ালমারীতে জনতার হাতে ২ ছিনতাইকারী আটক
Reporter Name

টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে ইজিবাইক থামিয়ে এক যাত্রীর নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুই ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী। এ সময় এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় বোয়ালমারী থানায় ভুক্তভোগী যাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী থেকে শনিবার (১০ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মোসান্মাৎ সাদিয়া (২৬) নামের এক গৃহবধূ  শ্বশুরবাড়ি থেকে ইজিবাইকে করে বাবার বাড়ি ঘোষপুর ইউনিয়নের চরদৈতরকাঠি গ্রামে যাচ্ছিলেন। চরদৈতরকাঠি গ্রামের নান্নু মেম্বারের বাড়ির সামনে পৌঁছালে মোটরসাইকেল আরোহী তিন ছিনতাইকারী ইজিবাইক থামিয়ে ইজিবাইকের যাত্রী সাদিয়ার কাছে থাকা নগদ ৪০ হাজার টাকা, একটি স্বর্ণের চেইন, একটি আংটি ও একজোড়া হাতের বালা ছিনতাই করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া দিয়ে পাশ্ববর্তী ময়না ইউনিয়নের হাটখোলারচর মাদ্রাসার সামনে থেকে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ছিনতাইকারীরা হলেন বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের জিয়াউর  জিহাদ শেখ (২০) এবং মো. রাকিব বিশ্বাস (২১)। অপর ছিনতাইকারী আলামিন শেখ (২১) দ্রুত মোটরসাইকেল চালিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় ওই গৃহবধূর বাবা আব্দুল মান্নান শেখ (৬৯) বাদি হয়ে শনিবার (১০ জুলাই) রাতে  তিন ছিনতাইকারীকে আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন। মামলা নং ২। আটককৃত দুই ছিনতাইকারীকে রবিবার দুপুরে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, আটককৃত দুই ছিনতাইকারীকে ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপর ছিনতাইকারী আলামিন শেখকে আটকের চেষ্টা চলছে।

2 responses to “বোয়ালমারীতে জনতার হাতে ২ ছিনতাইকারী আটক”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/35181 […]

  2. … [Trackback]

    […] Read More here on that Topic: doinikdak.com/news/35181 […]

Leave a Reply

Your email address will not be published.

x