ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ০৩:৫৬ পূর্বাহ্ন
সিরাজগঞ্জ শহরে পর্যাপ্ত পরিমাণে প্যারাসিটামল এর অভাব
রাম বসাক,শাহজাদপুর

প্যারাসিটামল ট্যাবলেটের পর্যাপ্ত সরবরাহ না থাকায় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ২০ হাজার পিস প্যারাসিটামল ট্যাবলেট প্রদান করলেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. সাইফুল ইসলাম ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. ফরিদুল ইসলামের নিকট অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না এমপির প্রতিনিধি ভেরিতাস ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সিরাজগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুর রউফ এই ঔষধ হস্তান্তর করেন।

এ সময় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব  জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক বলেন, করোনা মহামারির মধ্যে সিরাজগঞ্জে প্যারাসিটামল ট্যাবলেটের পর্যাপ্ত সরবরাহ না থাকায় হাসপাতালের রোগীদের সাহায্যার্থে সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্নার পক্ষ থেকে ভেরিতাস ফার্মাসিটিক্যালস লিমিটেডের ২০ হাজার পিস প্যারাসিটামল ট্যাবলেট অনুদান হিসাবে প্রদান করেছেন।

এ বিষয়ে হাবিবে মিল্লাত মুন্না এমপি বলেন, করোনা মহামারীর এই দুর্যোগ মোকাবেলায় সরকার জনগণের সাথে রয়েছে। সচেতনতাই এই মহামারী থেকে আমাদের রক্ষা করতে পারে। তিনি বলেন, হাসপাতালে পর্যাপ্ত প্যারাসিটামল নেই। বিষয়টি জানতে পেরে আমার প্রতিষ্ঠান ভেরিতাস ফার্মাসিউটিক্যালসের উৎপাদন করা ২০ হাজার প্যারাসিটামল হাসপাতালে প্রদান করা হয়েছে। ভবিষ্যতে এ হাসপাতালের যেকোন সংকটময় মূহুর্তে ভেরিতাস ফার্মাসিউটিক্যাল পাশে থাকবে।

 

One response to “সিরাজগঞ্জ শহরে পর্যাপ্ত পরিমাণে প্যারাসিটামল এর অভাব”

  1. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/34084 […]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x