ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ডরমিটরিতে আগুন
ইশরাত জান্নাতুল ইভা, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ডরমিটরিতে আগুন. জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ডরমিটরিতে ২০২ নং কক্ষে আগুন লেগেছে আজ সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটের দিকে। তবে এতে কেউ হতাহত হননি বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক সফিকুল ইসলামের কক্ষে আগুন লাগে। আগুনের সূত্রপাত হওয়ার পর প্রথম দেখতে পান পাশের রুমে থাকা ফিন্যান্স বিভাগের সহকারী অধ্যাপক শেখ আলমগীর হোসেন।

পরবর্তীতে জানা যায়, ঐ কক্ষের রান্নাঘরে এডজাস্টার ফ্যান অন করা ছিলো। করোনাকালীন লক ডাউনে বাড়ি চলে গেলেও ফ্যানটি অফ করে যান নি তিনি।

ঐটা টানা ঘুরতে থাকায়, এর তার গরম হয়ে ব্রাস্ট হয়ে গেছে আর এতেই আগুন ধরে গেছে। রুমে তালা দেয়া ছিল। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর থানায় খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে এনে চলে গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, ‘আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিস এসেছিল। পুলিশ এসেছিল। তারা আগুন নিয়ন্ত্রণে এনেছেন। রান্নাঘরের অ্যাডজেস্টার ফ্যান ছাড়া ছিল। সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়েছে। ফ্যান ঘুরতে ঘুরতে তার গরম হয়ে পুড়ে আগুন লেগে যায়। তবে গ্যাস এর লাইন বা অন্যান্য কোনো কিছুর ক্ষয়ক্ষতি হয় নি।’

One response to “জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ডরমিটরিতে আগুন”

  1. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/33325 […]

Leave a Reply

Your email address will not be published.

x