ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
নগরকান্দায় চা-বিক্রেতার বাড়িতে মানবিক ইউএনও
মিজানুর রহমান নগরকান্দা (ফরিদপুর

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের রসুলপুর বাজারের চা-বিক্রেতা মিলি আক্তার (১৬) এর গ্রামের  বাড়ি দূতরাহাটিতে গিয়ে তার পরিবারের লোকজনের খোঁজ  খবর নেন নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতিপ্রু। এসময় তার সাথে ছিলেন নগরকান্দা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির।

স্হানীয় সংবাদ মাধ্যমে স্কুল ছাত্রী মিলি এখন চা-বিক্রেতা সংবাদ প্রকাশ হলে নজরে পড়ে উপজেলা প্রশাসনের। ৬ জুলাই মঙ্গলবার সকালে চা-বিক্রেতা মিলির বাড়িতে উপস্থিত হয়ে মিলি সহ তার পরিবারের লোকজনের খোঁজখবর নিয়ে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহায়তা প্রদান করেন।এবং তাদের বাসস্থান করে দেওয়া আশ্বাস দেন।

স্কুল ছাত্রী মিলির পিতা অসুস্থ ঘরবন্দী তার মা ‘ও অসুস্থ তাই জীবিকা নির্বাহ করার লক্ষ্য মা’এর চা দোকানে শুরু করেন চা বেচাকেনা।মিলি তৃতীয় শ্রেণিতে পড়াশোনা কালিন মায়ের দোকানে সহযোগীতা চালিয়ে আজ দশম শ্রেণির ছাত্রী। একদিকে স্কুলের লেখা পড়ার খরচ অন্য দিকে পরিবারের বোঝা।তবুও মিলির পথ চলা  থেমে থাকেনি।

তবে মিলির ভাগ্যের চাকা খুলার  চাবি অতি শীগ্রই হাতে পাবে সেই আশ্বাস দিলেন নাম প্রকাশে অনিচ্ছুক এক শিল্পপতি। মিলির লেখাপড়ার খরচ থেকে শুরু করে তার বিয়েসাদী দেওয়া ও পরিবারের দায়িত্ব। মিলির স্বপ্ন  লেখা পড়া করে  প্রতিষ্ঠিত হয়ে পিতা মাতার মুখ উজ্জ্বল করবে।সমাজের মানুষের একটু সহযোগীতায় হাসি ফুটতে পারে মিলির পরিবার।

One response to “নগরকান্দায় চা-বিক্রেতার বাড়িতে মানবিক ইউএনও”

  1. … [Trackback]

    […] Read More on on that Topic: doinikdak.com/news/33292 […]

Leave a Reply

Your email address will not be published.

x