ঢাকা, সোমবার ০৬ মে ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
আশুলিয়ায় ভূয়া প্রতিষ্ঠানের ৩ ভূয়া চিকিৎসক আটক
মোহাম্মদ ইয়াসিন,সাভার:

সাভারের আশুলিয়া জামগড়া এলাকায় ভূয়া ক্লিনিক ব্যাবসার মাধ্যমে প্রতারনার দায়ে তিন জন ভূয়া চিকিৎসক কে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

মঙ্গলবার দুপুরে এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-৪।

এর আগে সোমবার (০৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসা নিতে আসা এক নারীর অভিযোগের ভিত্তিতে আশুলিয়ার জামগড়া এলাকার কথিত ভূয়া ডক্টরস ক্লিনিক ও ডায়াগনষ্টিক হাসপাতাল নামের ওই প্রতিষ্ঠান থেকে তিন জন ভূয়া ডাক্তারকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- চিকিৎসক পরিচয় দানকারী ও ব্যবস্থাপত্রে স্বাক্ষরকারী ভুয়া ডাক্তার কিশোরগঞ্জের হোসেনপুর থানার গলাচিপা গ্রামের শামছুল হকের ছেলে মনিরুল আলম সোহেল (৪০) ও তার সহকারী নওগার বদলগাছী থানার গোয়ালভিটা গ্রামের মো. আফজাল হোসেনের ছেলে মনসুর রহমান (৩৭) এবং ঠাকুরগাওয়ের হরিপুর থানার কাঠালডাঙ্গী বাজার গ্রামের মকবুল ইসলামের মেয়ে মেরিনা আক্তার মেরী (২২) । এরা চিকিৎসার নাম করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল।

র‍্যাব জানায়, হাসপাতালে কোমর ব্যাথা নিয়ে চিকিৎসা নিতে যান গোলাপী আক্তার রুমী নামের এক নারী। হাসপাতালে ডাক্তার পরিচয় প্রদানকারীর কর্মকাণ্ড দেখে সন্দেহ হলে বাইরে এসে র‍্যাব-৪ এর টহল টিমকে বিষয়টি জানান তিনি। এরপর রাত সারে ৯টার দিকে র‍্যাব-৪, সিপিসি-১ এর টহল টিম হাসপাতালে যান। ঘটনার সত্যতা পেয়ে র‍্যাব ভুয়া ডাক্তার ও তার দুই সহযোগীকে আটক করে এবং নাম সম্বলিত প্যাড, মানি রিসিপ্ট এবং ভুয়া চিকিৎসক সোহেলের স্বাক্ষরিত প্রেসক্রিপশন জব্দ করেন। এ ঘটনায় রাতেই ওই নারী বাদী হয়ে আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

র‍্যাব-৪, সিপিসি-১ এর টহল কমান্ডার নায়েব সুবেদার মো. আব্দুর রহমান বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে মানুষের সাথে প্রতারণার মাধ্যমে ও ভুয়া ব্যবস্থাপত্রের বিনিময়ে টাকা আত্মসাৎ করে আসছিল। আসামীদের আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

2 responses to “আশুলিয়ায় ভূয়া প্রতিষ্ঠানের ৩ ভূয়া চিকিৎসক আটক”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/33141 […]

  2. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/33141 […]

Leave a Reply

Your email address will not be published.

x