ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
লকডাউনে জনসচেতনতা মূলক কার্যক্রম চালাচ্ছেন বনপাড়ার মেয়র কে এম জাকির
হুসাইন মোহাম্মাদ রাফি

করোনা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সারাদেশে চলছে সরকার ঘোষিত সাতদিনের কঠোর লকডাউন। এই লকডাউন কে সর্বাত্মক সফল করার উদ্দেশ্যে ও জনসাধারণের সরকারের দেওয়া বিধি নিষেধ মানাতে বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন পুলিশ ষ্টাফদের নিয়ে নিজে রাস্তায় নেমে জনসচেতনতা মূলক কার্যক্রম চালান।

আবহাওয়া বিরূপ থাকার কারনে মাঝে মধ্যেই আকাশ থেকে ঝরছে গুড়ি গুড়ি বৃষ্টি তবে বৃষ্টির মধ্যেও থেমে নেই বনপাড়া পুলিশ ও পৌর মেয়র কে এম জাকির হোসেন নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন তারা।

আজ সকালে স্থানীয় সময় সকাল ১০টা থেকে বনপাড়া বাজার গোল চত্বরে চেকপোষ্টে কর্মরত বনপাড়া তদন্ত পুলিশ ও পৌর মেয়র কে এম জাকির হোসেন সাংবাদিকদেরকে বলেন সরকার ঘোষিত সাত দিনের কঠোর লকডাউন বাস্তবায়ন করতে মাঠে আছে বনপাড়া তদন্ত পুলিশ সেচ্ছাসেবক ও আমি নিজে

আমি সহ সকলেই চেকপোষ্টে নজর রাখছি বিনা প্রয়োজনে যেন কোন গাড়ি চেকপোস্ট পার হতে না পারেন।

কে এম জাকির হোসেন আরো বলেন, কেউ যদি বিনা প্রয়োজনে ঘর থেকে গাড়ি নিয়ে বের হয় এবং চেকপোষ্টে কাঙ্খিত উত্তর দিতে না পারে তবে তাদেরকে মামলার আওতায় এনে জরিমানা করা হবে। তিনি বনপাড়া পৌরবাসী ও দেশবাসীকে মহামারী করোনাভাইরাস এর হাত থেকে মুক্ত করার জন্য ঘরে থাকার আহবান ও মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করতে সকলকে অনুরোধ জানান।

2 responses to “লকডাউনে জনসচেতনতা মূলক কার্যক্রম চালাচ্ছেন বনপাড়ার মেয়র কে এম জাকির”

  1. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/32474 […]

  2. Home Page says:

    … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/32474 […]

Leave a Reply

Your email address will not be published.

x