ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
বিএনপি নেত্রী ধর্ষনের অভিযোগে ছাত্রদল নেতা দুলালের পদ স্থগিত
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনী শহরে বিএনপি নেত্রী রোখসানা লিপিকে বিয়ের প্রলোভনে ধর্ষনের অভিযোগে কাজী নজরুল ইসলাম দুলালকে জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক পদ স্থগিত করা হয়েছে। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দুলালের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার আনীত অভিযোগের প্রাথমিক তথ্য প্রমানের ভিত্তিতে তার সাংগঠনিক পদপদবী স্থগিত ঘোষনা করা হয়েছে।ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামল আজ এই সিদ্ধান্ত অনুমোদন করেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই সিদ্ধান্ত বহাল থাকবে।

প্রসঙ্গত: এর আগে গত শনিবার রাতে লিপি বাদি হয়ে দুলাল ও তার পিতা-মাতা সহ ৫ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইন থানায় মামলা দায়ের করেন। দুলাল জেলা শহরের বিজয় সিংহ এলাকার মহিপাল কলেজ সংলগ্ন রুহুল আমিনের ছেলে।

মামলার এজাহারে বলা হয়, মেয়েটির সঙ্গে দুবছর আগে দুলালের সম্পর্ক গড়ে ওঠে এবং তাদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল। দুলাল মেয়েটিকে বিয়ের কথা দিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে মেয়েটি বিয়ের জন্য দুলালকে চাপ দিলে সম্প্রতি দুলাল হুজুর ডেকে বিয়ে পড়িয়ে মৌখিক ভাবে ২০ লাখ টাকা কাবিন করেন। এরপর দুলাল মেয়েটিকে সামাজিক স্বীকৃতি দিতে এবং কাবিনের কোন টাকা দিতে অস্বীকৃতি জানায়।

2 responses to “বিএনপি নেত্রী ধর্ষনের অভিযোগে ছাত্রদল নেতা দুলালের পদ স্থগিত”

  1. … [Trackback]

    […] Here you can find 86647 additional Information on that Topic: doinikdak.com/news/32082 […]

  2. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/32082 […]

Leave a Reply

Your email address will not be published.

x