ঢাকা, রবিবার ২২ মে ২০২২, ১১:২৮ অপরাহ্ন
পরশুরামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার
পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী

পরশুরামে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পুলিশডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ ডাকাতকে আটক করেছে পরশুরাম মডেল পুলিশ ।ফেনীর পরশুরামে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করেছে পরশুরাম মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে- কুতুব উদ্দিন প্রকাশ ফারুক(২৬), মোঃ নাঈম উদ্দিন (২০), মোঃ জসিম উদ্দিন (২৬) ও মোঃ বাদশা (২৮)। ১৭ সেপ্টেম্বর শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বক্সমাহামুদ ইউনিয়নের কিসমত টেটেশ্ব মুসা মিয়ার পোল্টি খামারের পাশে নির্জন স্থানে সংঘবদ্ধ একটি ডাকাত দল অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সূত্রে এমন খবর পেয়ে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ খালেদ দাইয়ানের নেতৃত্বে পুলিশ পরিদর্শক(তদন্ত) মেলকাম ডিসিলভা এসআই মশিউর রহমান, এসআই শেখাব উদ্দিন সেলিম ও সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল সেখানে অভিযান পরিচালনা করে।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে পুলিশ ফেনীর ফুলগাজী উপজেলার করইয়া গ্রামের মোঃ সাদেক এর ছেলে কুতুব উদ্দিন প্রকাশ ফারুক, ফেনী সদরের ( হাকিম ভুঞা বাড়ী), ফেনীর ফুলগাজী উপজেলার বিজয়পুর(সামছুল হক মেম্বার বাড়ী) গ্রামের মৃত মনির হোসেনের ছেলে মোঃ নাঈম উদ্দিন, চট্টগ্রাম জেলার ভূজপুর (ফুলছড়ি) আবুল হাসেমের ছেলে মোঃ জসিম উদ্দিনসহ ৫ ডাকাতকে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে ২টি রামদা (কিরিচ), একটি ছুরি, ১টি হাতলযুক্ত প্লাস, একটি টর্চ লাইট, একটি লেজার লাইট, একটি লোহার কোরাবারি ও একটি নাম্বার বিহীন সিএনজি অট্রোরিক্সা (মা বাবার দোয়া, নিরব নিহা পরিবহন) জব্দ করে পুলিশ।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মু. খালেদ জানান, একটি সংঘবদ্ধ ডাকাত দল ওই স্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায়। ঘটনাস্থল থেকে একটি নাম্বার বিহীন সিএনজি অট্রোরিক্সা ও দেশীয় অস্ত্র-শস্ত্রসহ তাদের গ্রেফতার করি। পরে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.

x