ঢাকা, রবিবার ০৫ মে ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসারের মৃত্যু
পেয়ার আহাম্মদ চৌধুরী

ফেনী পৌরসভার সাবেক মেয়র ও ফেনী জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক নুরুল আফসার ইন্তেকাল করিয়াছেন। শনিবারে(৩ জুলাই) সকাল সকাল সাড়ে ৬ টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহে রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়ে ছিলো ৮০ বছর। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস উচ্চ রক্তচাপ ও পাইলসের সমস্যায় ভোগছিলেন। মরহুম নুরুল আফসার ফেনী পৌর এলাকার রামপুর সওদাগর বাসিন্দা ছিলেন।

মরহুমের জানাযার নামাজ আজ শনিবার বাদ আসর রামপুর নুরীয়া হাফেজিয়া মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মৃত্যু কালে তিনি স্ত্রী এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ইতিপূর্বে নর্থ সাউতে অধ্যয়নরত অবস্থায় মেহেদি ছাইদি নামে উনার দুই ছেলে রোড এক্সিডেন্টে মারা যান। একমাএ মেয়ে অস্টিলিয়াতে থাকে।

নুরুল আফসারের ভাতিজা সাংবাদিক ইয়াছিন আরাফাত রুবেল জানান, দীর্ঘ প্রায় একযুগ যাবত তার জেঠা বার্ধক্যজনিত নানা সমস্যায় ভোগছিলেন। তিনি ২০০২ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত ফেনী পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন সৎ উদার ও পরোপকারী মানুষ ছিলেন।

নুরুল আফসারের ভাগিনা আমরা গর্ভিতঃ আমরা ফেনীর সন্তান গ্রুপের এডমিন ফরিদুল হক শাহিন জানান, তার মামা যেমন সফল ভাবে মেয়র হিসেবে  দায়িত্ব পালন করে গেছেন ঠিক তেমনি ভাবে ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এর দায়িত্ব পালন করেছেন সফল ভাবে। উনি যখন যে দায়িত্ব নিতেন সৎ এবং নিষ্ঠার সাথে পালন করে গেছেন।

এই দিকে তার মৃত্যুতে ফেনী পৌরসভার বর্তমান মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি এক শোক বিজ্ঞপ্তিতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে জানান, মেয়র নুরুল আফসার ছিলেন একজন কর্মবীর মানুষ। তিনি পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার আগে ও পরে সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত ছিলেন। তার সময় ফেনী পৌরসভা উজ্জ্বল দৃষ্টান্ত রেখে গেছেন।

এছাড়াও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা  ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও ফেনী-২ এর সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক জয়নাল আবেদীন ভিপি ও বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, পরশুরাম পৌরসভার সাবেক মেয়র আবু তালেবসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকেও শোক প্রকাশ করেছে।

One response to “ফেনী পৌরসভার সাবেক মেয়র নুরুল আফসারের মৃত্যু”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/31952 […]

Leave a Reply

Your email address will not be published.

x