ঢাকা, বুধবার ০৮ মে ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন
পরশুরামে ওসি খালেদ দাইয়ানের নেতৃত্বে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ২
পেয়ার আহাম্মদ চৌধুরী

ফেনীর পরশুরাম-বাশপদুয়া সড়কে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গাঁজা ও বিদেশী মদসহ আবুল বাদশা(২২) ও মোঃ জয়নাল আবেদীন(২৩) নামে দুইজনকে আটক করেছে পরশুরাম মডেল থানা পুলিশ।

জানা যায়, বুধবার(৩০ জুন) দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মুঃ খালেদ দাইয়ান এর নেতৃত্বে এসআই আশরাফ হোসেন, এএসআই রেজাউল করিম সহ বিশেষ অভিযান চালিয়ে পরশুরামের বাশপদুয়া ব্রীজের উত্তর পাশে বেড়ি বাঁধের উপর থেকে থেকে ৩ কেজি গাঁজা ও ১২ বোতল বিদেশী মদসহ আবুল বাদশা ও মোঃ জয়নাল আবেদীন নামে দুইজনকে আটক করে পুলিশ।

সূত্রে আরো জানা যায়, আটককৃত আসামী আবুল বাদশা নেত্রকোনা জেলার দূর্গাপুর থানার ফূলপুর গ্রামের মোঃ রমজান আলীর ছেলে। বর্তমানে সে পরশুরামের বাউরপাথ গ্রামে ভাড়া বাসায় থাকতেন। অপর আসামি মোঃ জয়নাল আবেদীন পরশুরামের উওর গুথুমা গ্রামের(সর্দার বাড়ী) ধন মিয়ার ছেলে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ মুঃ খালেদ দাইয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশি মদ ও গাঁজাসহ দুই আসমীকে আটক করেছে।

আটককৃত আসামীদের মাদক বিরোধী আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে। এসময় ওসি খালেদ মাহমুদ মাদক বিরোধী অভিযানে পুলিশ’কে সহয়তা করার জন্য সবার প্রতি আহবান জানান।

One response to “পরশুরামে ওসি খালেদ দাইয়ানের নেতৃত্বে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ২”

  1. … [Trackback]

    […] Read More on to that Topic: doinikdak.com/news/31263 […]

Leave a Reply

Your email address will not be published.

x