ঢাকা, শুক্রবার ১৯ অগাস্ট ২০২২, ১০:৫৮ অপরাহ্ন
সাভারে জমি দখলকে কেন্দ্রকরে দুপক্ষের গুলি বিনিময়
 মোহাম্মদ ইয়াসিন,সাভার :

ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে  দুই পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে। কোন হতাহতের খবর না পাওয়া গেলেও ব্যাবহৃত গুলির খোাসা উদ্ধার করা হয়েছে।ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ উপস্থিত হয়ে অবস্থান নিয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) সকালে আশুলিয়ার গাজিরচট এলাকার উষাপল্ট্রি মোড়ে জমি দখলকে কেন্দ্র করে ভুমিদস্যু এম এ মতিন  ও ব্যবসায়ী রহিম খার মাঝে এই গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ হট্টগোল ও গুলির শব্দ শোনা যায়।এ সময় ভয়ে কেউ বের হয়নি। তবে আমরা যতটুকু  দেখেছি  দুই পক্ষই গুলি ছুড়েছে। বাহিরে এখনও বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। আমরা খুবই আতঙ্কিত।নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, এম এ মতিন ওই এলাকার বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন দীর্ঘদিন ধরে। তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। তিনি ওই এলাকায় ভুমিদস্যু দখলদার মতিন নামেই পরিচিত। দীর্ঘদিন ধরে রহিম খাঁ নামের মানিকগঞ্জের এক ব্যবসায়ীর একটি জায়গা দখল করে তিনি বঙ্গবন্ধু মেডিকেলের প্রস্তাবিত জায়গার সাইনবোর্ড দেন। তার কাছে কোন কাগজ পত্র নেই। তার পরেও তিনি এই জায়গা দখল করে রয়েছেন। আজ রহিম খার লোকজন জায়গা বুঝে নিতে আসলে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন এমএ মতিন।  উষা পল্ট্রি মোড়ের এক চা-দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে এখানে। আমাদের অভ্যাস হয়ে গেছে।  এব্যাপারে এম এ মতিনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

ঘটনাস্থলে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলেন অবস্থান নিয়েছে এবং কয়েক রাউন্ড গুলির খোাসা উদ্ধার করেছে। এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ঘটনা শুনে আমরা ঘটনাস্থলে টিম পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো কেও গ্রেপ্তার হয়নি এবং কোন পক্ষ থানায় অভিযোগ করেনি।

6 responses to “সাভারে জমি দখলকে কেন্দ্রকরে দুপক্ষের গুলি বিনিময়”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/30462 […]

  2. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/30462 […]

  3. … [Trackback]

    […] Read More here to that Topic: doinikdak.com/news/30462 […]

  4. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/30462 […]

  5. sbo says:

    … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/30462 […]

  6. … [Trackback]

    […] Read More Information here on that Topic: doinikdak.com/news/30462 […]

Leave a Reply

Your email address will not be published.

x