ঢাকা, শুক্রবার ১৯ অগাস্ট ২০২২, ১০:২৪ অপরাহ্ন
কৃষ্ণনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান
মোঃরিফাত ইসলাম,ফরিদপুর

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে করোনা মহামারীর কারণে কর্মহীন হয়ে পড়া ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সাধারণ জনগণের মাঝে মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

২৮ জুন সোমবার বেলা ১১.৩০ টায় কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদে এ কার্যক্রমের শুভ সূচনা করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুরুন্নাহার বেগম, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, ট্যাগ অফিসার সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপ সহকারী প্রকৌশলী আনোয়ার হোসেনসহ সকল ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বারগণ।

এদিন ইউনিয়নের ৭০০ জনের মাঝে পাঁচশত টাকা করে মোট তিন লক্ষ পঞ্চাশ হাজার টাকা বিতরণ করা হয়। করোনা মহামারির কারণে কর্মহীন হওয়া এমন পাঁচশত জন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত দুইশত জনকে এ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজা বলেন, করোনা মহামারীর কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ সকল কর্মহীন হয়ে পড়া সাধারণ মানুষের জন্য মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ প্রদান কার্যক্রম শুরু হয়েছে। কৃষ্ণনগর ইউনিয়ন থেকে এ কার্যক্রমের সূচনা হলো। আগামী ৩০ জুনের মধ্যে ফরিদপুর সদর উপজেলার সকল ইউনিয়নে এ কার্যক্রম সম্পন্ন করা হবে

করোনায় কর্মহীন হয়ে পড়া পাঁচশত জন ও বিভিন্ন দুর্যোগে ক্ষতিগ্রস্ত হওয়া দুইশত জনসহ মোট সাতশত পরিবারের মাঝে  পাঁচশত টাকা করে এ মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। করোনা মহামারিতে এ অর্থ কিছুটা হলেও তাদের উপকারে আসবে।

One response to “কৃষ্ণনগর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান”

  1. … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/30240 […]

Leave a Reply

Your email address will not be published.

x