ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শাহজাদপুরে ভিন্ন ঘটনায় গত দুইদিনে দুই যুবক এক বৃদ্ধসহ তিনজনের আত্মহত্যা
রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় পৃথক ঘটনায় দুই যুবক ও এক বৃদ্ধসহ তিনজন আত্ম হত্যা করেছে। জানা যায়, আজ রোববার সকাল ৭টায় নিজ শয়ন কক্ষে শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের কাশিপুর গ্রামে মায়ের সাথে অভিমান করে  সোহাগ হোসেন ( ১৬) নামের এক যুবক গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সকালে সোহাগকে তার মা বাজার থেকে তরকারি কিনতে পাঠাতে চাইলে সে বেঁকে বসে এ নিয়ে কথাকাটাকাটির জের ধরে নিজ রুমে দরজা লাগিয়ে রশি ঘরের তীরের সাথে ঝুলিয়ে আত্মহত্যা করে। সে কাশিপুর গ্রামের রেজাউল হকের ছেলে।

এছাড়াও গত শনিবার বিকেলে শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের বাচড়া গ্রামে পারিবারিক মনমালিন্যের জের ধরে  আব্দুল মতিন মোল্লা (৬০)  নিজ ঘরে প্রবেশ করে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পর তার নাতী বৃদ্ধ মতিন  ডাকাডাকি করলেও তার কোন সারাশব্দ না পেয়ে লোকজন ডেকে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে  ঘরের তীরের সাথে গলায় ওরনা পেচানো অবস্থায় ঝুলছে। আব্দুল মাতিনের ছেলে সাইফুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘদিন ধরে  মানসিক সমস্যায়  ভুগছিলেন। এর আগেও তিনি বেশ কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

এদিকে  শনিবার বিকেলে উপজেলার পোতাজিয়া  ইউনিয়নের রেশমবাড়ী গ্রামের ইমান আলী মোল্লার ছেলে সুজন মোল্লা (২৫) নিজের ঘরের তীরের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। পরিবারের লোকজন জানান, সুজনের মানসিক রোগ ছিল।  শাহজাদপর থানা পুলিশের দুইটি দল ঘটনাস্থল দুটিতেই উপস্থিন হয়ে নিহতদের লাশ সূরতহাল করে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহ তিনটি পরিবারের কাছেই রেখে আসা হয়েছে। এই ঘটনায় নিহদের স্বজনেরা থানায় উপস্থিত হয়ে তিনটি ইউডি মামলা দায়ের করেছেন।

3 responses to “শাহজাদপুরে ভিন্ন ঘটনায় গত দুইদিনে দুই যুবক এক বৃদ্ধসহ তিনজনের আত্মহত্যা”

  1. … [Trackback]

    […] Read More Info here on that Topic: doinikdak.com/news/30024 […]

  2. see says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/30024 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/30024 […]

Leave a Reply

Your email address will not be published.

x