ঢাকা, সোমবার ২০ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
পড়াশোনার পাশাপাশি মানবিক কাজ করে যেতে হবে, জাহিদুল ইসলাম
মেহেদী হাছান,চাঁদপুর ফরিদগঞ্জ

শিক্ষা জীবনের মতো ভালো সময় জীবনে আর কখনোই আসে নাহ,এই সময়টাতে সৎ ইচ্ছে থাকলে অনেক ভালো  কিছু করা যায়, আগামীর জন্য নিজেকে তৈরি করার সময় এটি,তাই সকলকে পড়াশোনার পাশাপাশি সমাজের মানবিক কাজ গুলো করে যেতে হবে। তারুণ্যের অগ্রদূত’র বৃক্ষ রোপন কার্যক্রমের উদ্ভোধকের বক্তব্য রাখতে গিয়ে কথাগুলো বলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আ্যডভোকেট জাহিদুল রোমান।

এ সময় তিনি আরো বলেন, আমাদের সবাইকে  গাছ লাগনোর অভ্যাস গড়ে তোলার জন্য বেশি বেশি এমন আয়োজন করা দরকার, তারণ্যের অগ্রদূত অতিতের ন্যায় সমাজের ভালো কাজ গুলো করবে এমনটা প্রত্যাশা করি।

“গাছ লাগাচ্ছি শ’তিনেক,ভালো কাজে সবাই এক”এমন প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা ব্যাপি বৃক্ষ রোপন কার্যক্রমের  সূচনা করা হয় ফরিদগঞ্জ উপজেলায়।

২৭শে জুন রবিবার ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে তারুণ্যের অগ্রধূত সদস্যও অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপস্থিতিতে তারুণ্যের অগ্রদূত’ সদস্য রাসেদ’র  সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক  ইমরান হোসাইন এবং আরো বক্তব্য রাখেন নুরুল কাদের, প্রতিষ্ঠাতা ভিবিয়ান ঘোষ।

আনুষ্ঠানিক উদ্ভোধন শেষে শতাধিক বৃক্ষ বিতরণ করা হয় ও ফরিদগঞ্জ এ আর পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে গাছের চারা রোপন করে সংগঠনের সদস্যরা।

সাংগঠনিক সূত্রে জানা যায়, জেলার অন্যান্য উপজেলা গুলোতে মাস ব্যাপি বৃক্ষ বিতরণ  করার পর  সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হবে ও বিতরণকৃত গাছের চারা গুলো যে সব শিক্ষার্থীরা পাবে তারা গাছ রোপনের ছবি দিয়ে তারুণ্যের অগ্রদূত ফেসবুক গ্রুপে প্রতিযোগিতায় অংশ নিতে পারবে এবং সেরা ছবি পোস্ট দাতা পাবেন তারুণ্যে অগ্রদূতের পক্ষ থেকে আকর্ষনীয় উপহার।

5 responses to “পড়াশোনার পাশাপাশি মানবিক কাজ করে যেতে হবে, জাহিদুল ইসলাম”

  1. … [Trackback]

    […] Find More on to that Topic: doinikdak.com/news/29948 […]

  2. … [Trackback]

    […] Here you will find 47702 additional Info on that Topic: doinikdak.com/news/29948 […]

  3. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/29948 […]

  4. … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/29948 […]

  5. … [Trackback]

    […] There you can find 23807 more Info on that Topic: doinikdak.com/news/29948 […]

Leave a Reply

Your email address will not be published.

x