ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
ঈশ্বরদীতে টাকা নিয়ে প্রতারনা, সংবাদ সম্মেলনে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা
মোঃ জাহিদুল ইসলাম নিক্কন:

নগদ টাকা নিয়ে চাকরী না দিয়ে প্রতারনা করার প্রতিবাদে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান ও প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পাবনা ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে ভুক্তভোগীর স্ত্রীর রোকসানা খাতুন ও ফায়সাল হোসাইনসহ নয়জনের পক্ষ থেকে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ঈশ্বদীর দাশুড়িয়ার রোকসানা খাতুন ও শাজাহান আলীসহ নয়জন ভুক্তভোগী বক্তব্য দেন। বক্তারা অভিযোগ করে বলেন,ঈশ্বদীর শেখের দাঁইড় দক্ষিন পাড়ার হাসেম আলীর ছেলে মকলেছুর রহমান মিন্টু গত পঁচিশে মে রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মমতাজ কোম্পানী নামক ঠিকাদারী প্রতিষ্ঠানের দোভাষীর মাধ্যমে চাকরী দেওয়ার নামে নগদ চার লক্ষ ৪০ হাজার টাকা নেয়।

এরপর দীর্ঘদিন পার হলেও সে চাকরী না দিয়ে নানা অজুহাত দেখাতে থাকাতে। প্রতারনার বিষয়টি বুঝতে পেরে ভুক্তভোগীরা মিন্টুর নিকট টাকা ফেরত চাইলে উল্টো নানা প্রকার হুমকি ধামকি ও ভয়ভীতি দেখাতে থাকে। একারণে মকলেছুর রহমান মিন্টুর বিরুদ্ধে ভুক্তভোগীরা ঈশ্বরদী থানায় ২৬ জুন লিখিত অভিযোগ দাখিল করেছেন। প্রতারনা করার প্রতিবাদে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান ও প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সংবাদ সম্মেলনে বক্তব্য দেন, ভুক্তভোগীর স্ত্রীর রোকসানা খাতুন।

 

Leave a Reply

Your email address will not be published.

x