ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
ফুলগাজীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মতবিনিময় সভা
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর ফুলগাজীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মতবিনিময় সভা ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ জুন) সকালে স্বাস্থ্য বিধি মেনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা আনসার ভিডিপি কমান্ড্যান্টেন মোঃ জানে আলম সুফিয়ান(পিএএম)।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা, ফুলগাজী থানার তদন্ত কর্মকর্তা আবু তাহের, ফেনী সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোহাম্মদ জলিল।

স্বাগত বক্তব্য রাখেন ফুলগাজী উপজেলা আনসার ভিডিপি’র প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা রিক্তা হাজারী।

দাগনভূঞাা আনসার ভিডিপি’র প্রশিক্ষক মোঃ মামুনুর রশীদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বাৎসরিক কর্যক্রম পাঠ করেন ফুলগাজী উপজেলা কোম্পানি কমান্ডার মোঃ রুহুল আমিন, ফুলগাজী সদর ইউনিয়ন আঞ্জমান আরা, ২নং ইউনিয়ন মন্সীরহাঠ দলনেতা মোঃ নজরুল ইসলাম।

মতবিনিময় সভা শেষে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য-সদস্যাদের মাঝে পুরস্কার বিতরণ ও যাতায়াত ভাতা প্রধান করা হয়। এছাড়াও উপজেলায় বিভিন্ন কর্মকান্ডে বিশেষ অবধান রাখায় উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা রিক্তা হাজারী পুরস্কৃত করা হয়।

 

One response to “ফুলগাজীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মতবিনিময় সভা”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/29085 […]

Leave a Reply

Your email address will not be published.

x