ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
পরশুরাম উপজেলার সাবেক কৃতি ফুটবলার রবির মৃত্যু
পেয়ার আহাম্মদ চৌধুরীঃ

ফেনীর পরশুরামের দক্ষিণ কোলা পাড়া গুনাগাজী মজুমদার বাড়ি  নিবাসী মরহুম আবদুর রশিদ খোন্দকার এর ছোট ছেলে ও টেইলার্স হাসানের বাবা ৫ নং ওয়ার্ড জাসদের সভাপতি সাবেক ফুটবলার মোঃ রবিউল হক খোন্দকার রবি। ইন্তেকাল করিয়াছে।ইন্না-লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহি রাজেউন।

বুধবার(২৩ জুন) দুপুর ২: ৪৫ মিনিট এর সময়  চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মরহুমের নামাজে জানাযা আগামীকাল বৃহস্পতিবার(২৪ জুন) সকাল ১০ ঘটিকায় সময়  মরহুমের বাড়ি সংলগ্ন ঈদগাঁও ময়দানে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মরহুম রবিউল হক খোন্দকার রবি’র পৈতৃক বাড়ি দক্ষিণ গুথুমা খোন্দকার বাড়ি। বর্তমানে তিনি দক্ষিণ কোলা পাড়া গুনাগাজী মজুমদার বাড়িতে(নিজ) থাকতেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে, স্ত্রী ও নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

” রবি’র টোক” খ্যাত পরশুরাম উপজেলার সাবেক ফুটবলার রবিউল হক খোন্দকার রবি ছিলেন কোলাপাড়া তরুন সংঘ, পরশুরাম পাইলট উচ্চ বিদ্যালয় দল ও পরশুরাম আবাহনী ক্রীড়া চক্রের অন্যতম ডিফেন্ডার। সাবেক এক ফুটবলার জানান এই ডিফেন্ডার ছিলেন ৭০ দশকের বিপক্ষ দলের আক্রমণ ভাগের ত্রাস! তিনি আরো জানান, পরশুরাম ও ফুলগাজী উপজেলায় যখন ফুটবল উত্তেজনায় মুখোমুখি হতো তখন তিনিই ছিলেন পরশুরাম উপজেলার কৃতি ফুটবলার হিসেবে সবার প্রিয়।

রবিউল হক খোন্দকার রবি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং  শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সদর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক এনাম। এছাড়াও শোক প্রকাশ করেন পরশুরাম উপজেলা জাসদ ও পরশুরাম উপজেলা’র প্রাক্তন ফুটবলার বৃন্দ।

3 responses to “পরশুরাম উপজেলার সাবেক কৃতি ফুটবলার রবির মৃত্যু”

  1. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/28823 […]

  2. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/28823 […]

  3. … [Trackback]

    […] Find More here to that Topic: doinikdak.com/news/28823 […]

Leave a Reply

Your email address will not be published.

x