ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
ফেনীতে বিদায়ী ও নবাগত জেলা প্রশাসক কে সংবর্ধনা ও বরন অনুষ্ঠান
Reporter Name

ফেনী সার্কিট হাউজ কনফারেন্স রুমে বাংলাদেশ এ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন ফেনী জেলা শাখা কতৃক আয়োজিত বদলীজনিতকারনে ফেনীর বিদায়ী  জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান মহোদয়ের কে বিদায়ী  সংবর্ধনা ও নবাগত  জেলা প্রশাসক  আবু সেলিম মাহমুদ-উল-হাসান কে অনুষ্ঠানিকভাবে বরন করা হয়েছে ।

মঙ্গলবার রাতে  (২২ জুন) ফেনী সরকারি সাকির্ট হাউজ কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিদায়ী সংবর্ধনা ও বরন অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন হাজারী এমপি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিজম উদ্দিন হাজারী এমপি বলেন বিদায়ী জেলা প্রশাসক একজন দক্ষ ও বিচক্ষণকর্মকর্তা হিসেবে প্রশাসন পরিচালনা করেছেন একই সাথে তিনি দায়িত্বের বাহিরেও দায়িত্ব পালন করছেন কোভিডকালীন সময় নিরলসভাবে কাজ করতে গিয়ে করোনা আক্রান্ত হন।

এসময় আরও উপস্থিত ছিলেন,ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, নবাগত জেলা প্রশাসকের সহধর্মীনি ও বিদায়ী জেলা প্রশাসকের সহধর্মীনি, ফেনীকে কর্মরত বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ সরাকার দলীয় সংগঠনের উদ্ধর্তন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

x