ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
ফেনীর তাকিয়া রোড়ে ৪০০ কেজি ভেজাল মরিচ ও ২০০ কেজি নষ্ট মরিচসহ দুই আসামীকে আটক করেছে র‌্যাব-৭
ফেনী প্রতিনিধি দেলোয়ার হোসেন

ফেনীর তাকিয়া রোড়স্থ তাকিয়া মসজিদের দক্ষিণ পার্শ্বে বাবুল মিয়ার মিল ঘর এলাকায় (২১জুন) সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে ৪০০কেজি ভেজাল মরিচের গুঁড়া ও ২০০ কেজি নষ্ট আস্ত শুকনা মরিচ গুঁড়াসহ দুই আসামী আটক করেছে র‌্যাব-৭। যার আনুমানিক মূল্য প্রায়  ১লাক্ষ ৪০ হাজার টাকা‌।

ফেনী র‌্যাব ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাে. জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গােপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে তাকিয়া রোড়স্থ তাকিয়া মসজিদে দক্ষিণ পার্শ্বে বাবুল মিয়ার মসলার মিল ঘরের ভিতরে ভেজাল মশলা তৈরী হচ্ছে।উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা কালে তাকিয়া রোড়স্থ দক্ষিণ পার্শ্বে বাবুল মিয়ার মুসলা মিল ঘরের সামনে উপস্থিতি হওয়া মাত্রই দুইজন ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে। র‌্যাব তাদের ধাওয়া করে আটক করতে সক্ষম হয়।এসময় তাদের দেখানো মতে তল্লাশি করে মশলার ঘরের ভিতর থেকে ১০ টি (প্লাষ্টিকের) বস্তার ভিতরে ভেজাল রং মিশ্রিত মরিচের গুঁড়া ৪০০ কেজি এবং অপর ৫টি (প্লাষ্টিকের) বস্তার ভিতর ২০০ কেজি নষ্ট আস্ত শুকনা মরিচ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ভেজাল মরিচের গুঁড়ার অনুমানিক মূল্য ১ লাখ ৪০ হাজার টাকা।

আটক কৃর্ত আসামী ১.মো:হারুন(৩৫) ফেনী জেলার সোনাগাজী থানার সবরপুর গ্রামের পিতা-মৃত মকবুল আহম্মদ মাতা ওজিবা খাতুনের ছেলে এবং ২.মো: শাহ আলম (৩৩) ফেনী জেলার পূর্ব ছিলোনিয়ার পিতা-মৃত আবুল হোসেন মাতা মৃত ফাতেমা বেগমের ছেলে।

গ্রেপ্তারককৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

x