ঢাকা, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
ঈশ্বরদী প্রেসক্লাবের নবীন, তরুন সংবাদকর্মীদের সাথে মতবিনিময়
হুসাইন মোহাম্মাদ রাফি-

ঐতিহ্যবাহী ঈশ্বরদী প্রেসক্লাবের আয়োজনে ১৭ জুন সকাল ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে প্রিন্ট ও অনলাইন পোর্টালে কাজ করা ঈশ্বরদীর  উদিয়মান ও তরুন সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ত করেন, প্রেসক্লাবের সম্মানিত সভাপতি স্বপন কুমার কুন্ড, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন সাধারন সম্পাদক আব্দুল বাতেন, অনুষ্টান সঞ্চালনা করেন যুগ্নসম্পাদক শেখ মহসিন।

মতবিনিময় সভায় ঈশ্বরদীর সাংবাদিকদের  মুল তীর্থস্থান ঈশ্বরদী প্রেসক্লাবের সাথে ঐক্যবদ্ধ থেকে সকল সাংবাদিক এক যোগে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।সাংবাদিকদের প্রশিক্ষন ও প্রেসক্লাবের প্রতিটি অনুষ্ঠানে অংশগ্রহন বিষয়ে দীর্ঘ সময় আলোচনা করা হয়।

ঈশ্বরদী প্রেসক্লাবের আহবানে ডাকা মতবিনময় সভায় আরো উপস্থিত ছিলেন,সিনিয়র সাংবাদিক এম,এ কাদের,আমিরুল ইসলাম রুিংকু,আতাউর রহমান বাবলু,ময়নুল ইসলাম লাহেড়ী মিন্টু,মাহফুজুর রহমান শিপন।

নবাগত ও তরুন সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক আসিফ, কে এম আলিফ, সুজন, সবুজ দেওয়ান, উজ্জল হোসেন, আমিরুল ইসলাম সবুজ, খায়রুল বাশার মিঠু, এস এম শিশির, রাসেল, ফারাবি,গোপাল অধীকারী, ইয়াছিন শেখ,  রাজু ও হুসাইন মোঃ রাফি সহ অনেক তরুন সাংবাদিক অংশ গ্রহন করে।

3 responses to “ঈশ্বরদী প্রেসক্লাবের নবীন, তরুন সংবাদকর্মীদের সাথে মতবিনিময়”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/26547 […]

  2. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/26547 […]

  3. vigrxplus says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/26547 […]

Leave a Reply

Your email address will not be published.

x