ঢাকা, রবিবার ১৯ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সরিষাবাড়ীতে স্বাধীনতা শিক্ষক পরিষদ পৌর কমিটি গঠন
মোস্তাফিজুর  রহমান,সরিষাবাড়ী

জামালপুরের সরিষাবাড়ীতে স্বাস্হ্য বিধি মেনে সরকারি বঙ্গবন্ধু কলেজে স্বাধীনতা শিক্ষক পরিষদ এর ৭১ সদস্য  বিশিষ্ট পৌর কমিটি গঠন করা হয়েছে।

আজ ১২ জুন শনিবার দুপুর ১২ ঘটিকায় এ কমিটি গঠন করা হয়।

উক্ত অনুষ্ঠানটিতে সভাপতির দায়িত্ব পালন করেন সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ  ও স্বাধীনতা শিক্ষক পরিষদ, সরিষাবাড়ী উপজেলা শাখার আহ্বায়ক  মোশাররফ হোসেন। পৌর  কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত করা হয় সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজের সহকারী  অধ্যাপক মোর্শেদুল আলম ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয় সরিষাবাড়ী কলেজের প্রভাষক রফিকুল  ইসলামকে,  সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হন চক হাটবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষক ফরিদুল ইসলাম ও প্রচার সম্পাদক হিসেবে মনোনীত  হন সরিষাবাড়ী  সালেমা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (গণিত) ও দ্যা ডেইলী নিউ নেশন  পত্রিকার সরিষাবাড়ী  প্রতিনিধি মোহাম্মদ  লুৎফর রহমান। অন্যান্য পদেও  কমিটির নাম ঘোষণা করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্হিত থেকে দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন সরিষাবাড়ী কলেজের  অধ্যক্ষ  সরোয়ার জাহান। আরো উপস্হিত ছিলেন সরিষাবাড়ী সরকারি পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহীদুর রহমান।এছাড়াও আরো বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান  শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ উপস্হিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সরিষাবাড়ী আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বাধীনতা শিক্ষক পরিষদ, সরিষাবাড়ী  উপজেলা শাখার সদস্য সচিব  নজরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published.

x