ঢাকা, শুক্রবার ১৭ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
বোয়ালমারীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন
টুটুল বসু, বোয়ালমারী

ফরিদপুরের বোয়ালমারীতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। উপজেলা ভূমি অফিসের আয়োজনে ৬ থেকে ১০ জুন এই সেবা সপ্তাহ পালিত হবে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয় সূত্রে জানা যায়, ৬ জুন উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এই ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়। এ সময় উপজেলার উপকারভোগীদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ইউনিয়ন পর্যায়ের সেরা করদাতাদের পুরস্কৃত করা হবে। এছাড়া প্রত্যেক ইউনিয়ন ভূমি অফিসে বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ভূমি সেবা সপ্তাহ চলাকালীন সময় উপজেলা ভূমি অফিসের নির্দিষ্ট বুথে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে।

এ উপলক্ষে বোয়ালমারী উপজেলার ভূমি মালিকদের ভূমি সম্পর্কিত যে কোনো সেবার জন্য উপজেলা ভূমি অফিস এবং ইউনিয়ন ভূমি অফিসসমূহে বিশেষ সেবা প্রদান করা হচ্ছে।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মারিয়া হক জানান, ভূমি সেবা সপ্তাহের শেষ দিন ১০ জুন দশটি ইউনিয়ন ও একটি পৌরসভার সেরা করদাতাদের পুরস্কৃত করা হবে। তিনি আরো জানান, ভূমি সেবা সপ্তাহ চলাকালীন সময় উপজেলা ভূমি অফিসের নির্দিষ্ট বুথে অনলাইনে ভূমি উন্নয়ন কর প্রদানের জন্য ফ্রি রেজিষ্ট্রেশন করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

x