ঢাকা, সোমবার ১৫ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
নগরকান্দায় ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থসের সংসদ উপনেতার পক্ষে খাদ্য বিতরন
নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দায় আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পক্ষে ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরন করা হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার তালমা ইউনিয়নের গহেরপুর এলাকায় ক্ষতিগ্রস্তদের মাঝে এ নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরন করেন উপনেতার পুত্র ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১০১ টি পরিবারের প্রত্যেককে ২৫ কেজী চাল বিতরণ করেন। এসময় প্রত্যেক পরিবারকে ৫শত টাকা প্রদান করা হয়।

অনুদান বিতরকালে এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা উপ কমিটির সদস্য ও সংসদ উপনেতার একান্ত সচিব মোঃ শফিউদ্দীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেতী প্রু, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য কাজী শাহ জামাল বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন- সম্পাদক ফিরোজ খানসহ স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, আপনাদের বিপদের কথা শুনে আমি ছুটে এসেছি। আমি আমার ব্যক্তিগত তরফ থেকে আপনাদের জন্য কিছু করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী আপনাদের পাশে সব সময় ছিলেন। আমি এবং আমার পরিবারের সদস্যরা সব সময় আপনাদের পাশে ছিলাম এবং আগামীতেও থাকবে ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.

x