ঢাকা, রবিবার ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন
শাহজাদপুর পৌরসভার বিভিন্ন এলাকায় উচ্ছেদ অভিযান
রাম বসাক, শাহজাদপুর,

শাহজাদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র জনাব মনির আক্তার খান তরু লোদী এর দায়িত্ব নেবার পর থেকেই শাহজাদপুর পৌর সভার বিভিন্ন রাস্তাঘাটপরিষ্কার ও উন্নয়ন প্রক্রিয়া শুরু হয়েছে।

এরই ধারা বাহিকতায় গতকাল বুধবার  শাহজাদপুর উপজেলা রোড, শিশু ও চক্ষু হাসপাতাল রোড

সড়কের উপর অবৈধ ভাবে গড়ে তোলা বিভিন্ন  ব্যাবসায়িক প্রতিষ্ঠানের সাইনবোর্ড অপসারণ পরিচালনা ও ড্রেনেজ ব্যবস্থা বন্ধ করে যাহারা  ক্ষুদ্র ক্ষুদ্র দোকান সাজিয়ে বসে ছিলেন তাদেরও উচ্ছেদ করেন এবং আজও তাহা অব্যাহত রাখেন।

আজ ভাষা সৈনিক বুলবুল সড়কের সিরাজ প্লাজা  মার্কেট এর সিড়ি  পৌর সভার ড্রেনের উপর অবৈধ ভাবে স্থাপনা করার কারণে পৌর সভার গাড়ি দিয়ে ভেঙে অপসারণ পরিচালনা করেনএবং সিরাজপ্লাজা সংলগ্ন সমস্ত রাস্তা থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।

এ সময় সরজমিনে উপস্থিত ছিলেন শাহজাদপুর পৌর সভার মেয়র জনাব মনির আক্তার খান তরু লোদী, শাহজাদপুর পৌর সভার ৩নং ওয়াড কাউন্সিলর জনাব জহর লাল সহ শাহজাদপুর পৌর সভার লোকজন।

জনাব মনির আক্তার খান তরু লোদী বলেন শাহজাদপুর পৌর সভাকে সুন্দর করে গড়ে তুলতে  জনগনের সহযোগিতায় আমার যা যা করার প্রয়োজন আমি তা করে যাব। ৩ নং ওয়াড কাউন্সিলর জনাব জহর লাল  বলেন আমরা  সব কাউন্সিলর গন মেয়রের দিক নির্দেশনা  মোতাবেক কাজ করে যাচ্ছি এবং এই কাজ

ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

x