ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
বোয়ালমারীতে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন
টুটুল বসু, বোয়ালমারী

ফরিদপুরের বোয়ালমারীতে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন-২০২১ উপলক্ষে মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ‘অবহিতকরণ ও পরিকল্পনা সভা’ অনুষ্ঠিত হয়েছে। বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমানের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম, সাপ্তাহিক চন্দনা সম্পাদক কাজী হাসান ফিরোজ প্রমুখ। জাতীয় পুষ্টিসেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান, স্বাস্থ্য অধিদপ্তর এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে এই সভা অনুষ্ঠিত হয়।

আগামী ৫ থেকে ১৯ জুন পর্যন্ত ছয় মাস থেকে পাঁচ বছর বয়সী শিশুদের ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

এ ব্যাপারে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান জানান, ৬ মাস থেকে ১ বছর বয়সী ৪৫৯ জন শিশুকে নীল রংয়ের এবং ১ থেকে ৫ বছর বয়সী ৪৯ হাজার ২১০ জনকে লাল রংয়ের অর্থাৎ উপজেলার মোট ৫৬ হাজার ৬৬৯ জন শিশুকে ভিটামিন-এ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

2 responses to “বোয়ালমারীতে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন”

  1. … [Trackback]

    […] There you can find 986 additional Info to that Topic: doinikdak.com/news/21048 […]

  2. Oprogramowanie do monitorowania telefonów komórkowych CellSpy jest bardzo bezpiecznym i kompletnym narzędziem, najlepszym wyborem do efektywnego monitorowania telefonów komórkowych. Aplikacja może monitorować różne typy wiadomości, takie jak SMS, e-mail i aplikacje do czatu, takie jak Snapchat, Facebook, Viber i Skype. Możesz wyświetlić całą zawartość urządzenia docelowego: lokalizację GPS, zdjęcia, filmy i historię przeglądania, dane wejściowe z klawiatury itp. https://www.xtmove.com/pl/how-to-see-what-someone-is-doing-on-their-phone-without-them-knowing/

Leave a Reply

Your email address will not be published.

x