ঢাকা, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন
সাজেল চৌধুরী পদত্যাগ করেননি, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর
পেয়ার আহাম্মদ চৌধুরী

পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল পদত্যাগ করেছেন মর্মে যে সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে সেই খবরটি ভুয়া বলে দাবি করেছেন ফেনী জেলা  পরিষদ চেয়ারম্যান ও ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন।

সোমবার(৩১ মে) সকালে খায়রুল বশর মজুমদার তপন স্থানীয় সাংবাদিকদের ব্রিফিং করে তথ্যটি জানান।

ফেনী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বশর মজুমদার তপন এর আগে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেনী -২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সাথে কথা বলে সাজেল চৌধুরীর পদত্যাগের বিষয়টি ভুয়া বলে নিশ্চিত হয়েছেন।

জেলা আওয়ামী লীগ নেতা খায়রুল বশর মজুমদার তপন বলেন পরশুরাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদ থেকে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল পদত্যাগ করেননি, এটি একটি ভুল বুঝাবুঝির ঘটনা। তিনি ( সাজেল চৌধুরী)   আওয়ামীলীগ থেকে পদত্যাগ করার প্রশ্নই উঠে না বলে তিনি জানান।

জেলা  আওয়ামীলীগ নেতা আরও জানান তিনি সকালে এই বিষয়টি জানতে পেরে ফেনী -২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সাথে যোগাযোগ করেছেন।  জেলা আওয়ামীলীগের সাধারণ  সম্পাদক নিজাম উদ্দিন হাজারী তাঁকে ( তপন) কে জানিয়েছেন সাজেলের পদত্যাগের কোন পত্র তারা পাননি।  খায়রুল বশর মজুমদার তপন সাংবাদিকদের বিভ্রান্তিমূলক সংবাদ  প্রচার না করার জন্য অনুরোধ করেন।

এসময় উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, যুবলীগ  ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের বিপুল সংথ্যক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

One response to “সাজেল চৌধুরী পদত্যাগ করেননি, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বশর”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/20732 […]

Leave a Reply

Your email address will not be published.

x