ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
ফরিদপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে আব্দুস সোবহান
নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ  দরিদ্র পরিবারগুলোর পুনর্বাসনের জন্য নগদ এক লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু। রবিবার  (৩০মে) দুপুরে তিনি গহেরপুর, বিবিরকান্দি, ধুতরাহাটিসহ আশেপাশের গ্রামগুলো সরেজমিনে পরিদর্শনে যেয়ে ক্ষতিগ্রস্থদের দুর্দশা পরিদর্শন করে তাদের মাঝে এ অনুদান প্রদান করেন।

তিনি দুর্গতদের খোঁজখবর নেন এবং বিএনপি নেতাকর্মীরা বিপদে আপদে সবসময় তাদের পাশে ছিল ও থাকবে বলে আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্থদের পুনর্বাসনে সরকারের পক্ষ হতে এখন পর্যন্ত কোন উদ্যোগ নেয়া হয়নি বলে এসময় শামা ওবায়েদ অভিযোগ করেন। তিনি বলেন, এই মুহুর্তে বিশেষ করে দরিদ্র ও হতদরিদ্র পরিবারগুলোর বিধ্বস্ত বাড়িঘর মেরামতে সরকারের সাহায্য করা উচিত।

এসময় অন্যান্যের মধ্যে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, নগরকান্দা  উপজেলা বিএনপির সহ-সভাপতি বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলু, পৌর যুবদলের আহ্বায়ক হেলালুদ্দিন, তৈয়বুর রহমান, রবিউল ইসলাম লিখন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে আকস্মিক  এই ঝড়ে সেখানকার ৬টি গ্রামের প্রায় দেড় শতাধিক বাড়িঘর বিধ্বস্ত হয় এবং গাছপালা উপড়ে পড়ে। ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ায় এখনো অনেক পরিবার খোলা আকাশের নিচে রাতযাপন করছে।

 

4 responses to “ফরিদপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে আব্দুস সোবহান”

  1. … [Trackback]

    […] There you will find 23278 additional Information on that Topic: doinikdak.com/news/20365 […]

  2. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/20365 […]

  3. Si está pensando en usar una aplicación para espiar teléfonos celulares, entonces ha tomado la decisión correcta.

  4. Cuando tenga dudas sobre las actividades de sus hijos o la seguridad de sus padres, puede piratear sus teléfonos Android desde su computadora o dispositivo móvil para garantizar su seguridad. Nadie puede monitorear las 24 horas del día, pero existe un software espía profesional que puede monitorear en secreto las actividades de los teléfonos Android sin avisarles.

Leave a Reply

Your email address will not be published.

x