ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন
পাবনার ঈশ্বরদীতে নিজ শয়নকক্ষে এক যুবকের রহস্যজনক মৃত্যু
হুসাইন মোহাম্মাদ রাফি, ঈশ্বরদী, পাবনা

পাবনার ঈশ্বরদী পৌর এলাকার কলেজপাড়া শাকিল প্রমানিক (৩০) নামে নিজ শয়নকক্ষে বিছানার ওপর পড়ে থাকা এক যুবকের রহস্যজনক মৃত্যুু হয়েছে।

শুক্রবার (২৮মে) রাত আনুমানিক ১০ টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার রুপনগর কলেজপাড়া আহসান হাবিবের ভাড়া বাড়ির নিজ শয়নকক্ষে বিছানায় মৃত অবস্থায় পাওয়া যায়।

ঘটনার পর থেকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) ফিরোজ কবিরসহ, ঈশ্বরদী থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছেন।

তবে বিছানায় পড়ে থাকা নিহত শাকিলের পড়নের ছেঁড়া পাঞ্জাবীসহ কিছু আলামত রয়েছে। অপরাধ তদন্ত বিভাগের টিম না আসা পর্যন্ত পুলিশ অপেক্ষায় রয়েছেন।

নিহত শাকিল ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের পতিরাজপুর গ্রামের ইব্রাহিম প্রমানিকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, ঈশ্বরদী পৌর এলাকার কলেজপাড়া আহসান হাবিবের বাড়ি স্ত্রী নিয়ে ভাড়া থাকতেন শাকিল। আজ শুক্রবার (২৮ মে) রাত ১০ টার দিকে তার সহধর্মিণী ডাকাডাকি করতে থাকে। এসময় কোন সাঁড়াশব্দ না পেয়ে বিষয়টি মোবাইলে নিজ স্বজনদের জানান। পরে তার আত্বীয়-স্বজনরা এসে বুঝতে পারে, শাকিল বেঁচে নেই। খবর পেয়ে পুলিশ এসে বিছানায় উপর শুয়ে থাকা শাকিলের লাশ ও গায়ে থাকা ছেঁড়া পাঞ্জাবি ও গেঞ্জি বিছানায় পড়ে থাকতে দেখে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, এই মুহুর্তে কিছু বলা যাচ্ছে না। বিছানায় পড়ে থাকা কিছু আলামত পাওয়া গেছে। তবে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইসি) ব্রাঞ্চ সিরাজগঞ্জ আসলে সুরতাহাল শেষে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে নিহত শাকিলের স্বজন ও আত্বীয়রা দাবী করছেন, দাম্পত্য কলহের জের ধরে এটা একটা পরিকল্পিত হত্যাকান্ড। প্রকৃত ঘটনা বের করে অপরাধীর শাস্তি দাবী করেছেন স্বজনরা।

4 responses to “পাবনার ঈশ্বরদীতে নিজ শয়নকক্ষে এক যুবকের রহস্যজনক মৃত্যু”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/19918 […]

  2. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/19918 […]

  3. … [Trackback]

    […] Find More Info here on that Topic: doinikdak.com/news/19918 […]

  4. … [Trackback]

    […] Read More Information here to that Topic: doinikdak.com/news/19918 […]

Leave a Reply

Your email address will not be published.

x