ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন
নগরকান্দায় গৃহবধুর লাশ উদ্ধার পরিবারের দাবী হত্যা
Reporter Name

মিজানুর রহমান,নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দায় গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের গোয়াইলপোতা গ্রামের স্বামীর বাড়ী থেকে এ লাশ উদ্ধার করা হয়। গৃহবধূ একই ইউনিয়নের শংকরপাশা গ্রামের আঃ রব হাওলাদারের কন্যা মীম আক্তার (১৮)।

জানাগেছে ৫ মাস পূর্বে গোয়াইলপোতা গ্রামের রশিদ মৃর্ধার ছেলে বাবু মৃর্ধার সাথে মীমের বিবাহ হয়। বাবু মৃর্ধা ও মীম কৃঞ্চপুর উচ্চ বিদ্যালয়ে একই সাথে দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। দু’জনে এক সঙ্গে স্কুলে আসা যাওয়ায় তাদেও মধ্যে গভীর সম্পর্ক হয়ে পড়ে। বিয়ের বয়স না হলেও দুই পরিবার মিলে বিয়ে আবদ্ধ করে দেন তাদের।

বাবু মৃর্ধার ভাবী ইভা বেগম জানায়, বুধবার রাতে আমরা যার যার ঘরে ঘুমিয়ে পড়ি। ফজর আজানের পর আমি ঘুম থেকে উঠে বের হয়ে দরজার সামনে ছোট আম গাছে মীম গলায়    ড়না পেচিয়ে ঝুলতে দেখি। আমি শোর চিৎকার দিলে প্রতিবেশীরা এসে ওকে মাটিতে নামায়। তখন ও জীবিত ছিল। আমরা তেল পানি মাথায় দিয়ে ডাক্তারের কাছে নেওয়ার প্রস্তুতি নেই। এরই মধ্যে মীম মারা যায়।

মীমের পিতা রব হাওলাদার অভিযোগ করে বলেন, আমি গরীব মানুষ। এলাকার মুরুব্বিদের পরামর্শে এ বিয়েতে রাজী হয়েছিলাম। আমার মেয়েকে ওরা খুন করে ফেলেছে।বাবু মৃর্ধা পলাতক থাকায় তার বক্তব্য জানা যায়নি।

থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা বিপ্লব বলেন, অভিযোগ পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

6 responses to “নগরকান্দায় গৃহবধুর লাশ উদ্ধার পরিবারের দাবী হত্যা”

  1. … [Trackback]

    […] Find More on that Topic: doinikdak.com/news/19112 […]

  2. 뉴토끼 says:

    … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/19112 […]

  3. … [Trackback]

    […] There you can find 6401 more Info to that Topic: doinikdak.com/news/19112 […]

  4. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/19112 […]

  5. … [Trackback]

    […] Find More Information here on that Topic: doinikdak.com/news/19112 […]

  6. … [Trackback]

    […] Find More Info here to that Topic: doinikdak.com/news/19112 […]

Leave a Reply

Your email address will not be published.

x