ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
শাহজাদপুরে সড়ক দূর্ঘটনায় পাবনা বিএডিসির প্রকল্প পরিচালক নিহত
Reporter Name

রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ সিরাজগঞ্জের শাহজাদপুরের নগর বাড়ী – বগুড়া মহা সড়কে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সংগে ধাক্কা লেগে পাবনা বিএডিসির প্রকল্প পরিচালক নিতে হয়েছেন। এ সময় গাড়িতে থাকা আর এক সহকারী প্রকৌশলী ও গাড়ির ড্রাইভার মারাত্মক ভাবে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে শাহজাদপুরের যুগ্নিদাহ ব্রীজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। শাহজাদপুর ফায়ার সার্ভিসের

এরিয়া অফিসার মঞ্জুরুল আলম জানান, বৃহস্পতিবার সকালে পাবনা বিএডিসি-র প্রকল্প পরিচালক সরকারি গাড়িতে করে পাবনা থেকে  ঢাকা যাচ্ছিলেন। সকাল ৭ টার দিকে শাহজাদপুরের যুগ্নিদাহ ব্রীজ পার হলে তাদের গাড়ির চাকা ফেটে  গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের গাছের সংগে ধাক্কা লেগে গাড়ি দুমড়ে মুচড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় বিএডিসি র প্রকল্প পরিচালক সাজ্জাদ হোসেন, সহকারী প্রকৌশলী  এবিএম মাহমুদ হাসান খান ও গাড়ির ড্রাইভার  সাইফুল ইসলাম কে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ হোসেন এর মৃত্যু হয়।

আহত সহকারী প্রকৌশলী এবিএম মাহমুদ খান ও গাড়ির ড্রাইভার সাইফুল ইসলাম কে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জের এনায়েত পুর খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজে স্থানান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x