ঢাকা, সোমবার ১৭ জুন ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি ঈশ্বরদী,পাবনা : ঈশ্বরদীতে যাত্রীবাহি বাসের ধাক্কায় নসিমনে থাকা এনামুল মন্ডল ( ৪৫ ) এক গরু ব্যবসাহী নিহত হয়েছেন । আজ বুধবার দুপুর ১২ টার দিকে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের সরইকান্দিতে দাশুরিয়া – রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায় , ঈশ্বরদীর মুলাডুলির শেখপাড়া হতে দাশুড়িয়া অভিমুখে একটি গরুবােঝাই নসিমন সরাইকান্দি আর আর পি ফিড মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী যাত্রীবাহি এসবি পরিবহনের একটি বাস এর সঙ্গে সংঘর্ষ হয় এ সময় নসিমনে থাকা গরু ব্যবসায়ী ও নসিমনের চালক উকিল উদ্দিন ( ৬০ ) আহত হয় । পরে তাদের স্থানীয় জনসাধারন উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী হাসপাতালে পাঠায়।কর্তব্যরত চিকিৎসক এনামুল মন্ডল কে মৃত্যু ঘােষনা করেন । নিহত এনামুল উপজেলার ছলিমপুর ইউনিয়নের ভারইমারি আনন্দ বাজার এলাকার খুদু মন্ডলের ছেলে বলে জানাগেছে।

পাকশী হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ মাে : মনিরুজ্জামান বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন । তিনি জানান , নিহত গরু ব্যবসায়ী মুলাডুলির শেখপাড়া এলাকা থেকে গরু কিনে আওতাপাড়া হাটে নিয়ে যাচ্ছিলেন । পথে মধ্যে সরইকান্দিতে যাত্রীবাহি বাসের ধাক্কায় নসিমন উল্টে তিনি নিহত হন । তিনি আরও জানান কারাে কোন অভিযােগ না থাকায় লাশ স্বজন্দের কাছে হস্তান্তর করা হয়েছে । উল্লেখ্য , গত রােববার একইস্থানে ট্রাক – সিএনজি মুখােমুখি সংঘর্ষ এক সিএনজি যাত্রী নিহত হন । এ ছাড়া মাঝে মধ্যে দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান । এরই পরিপেক্ষিতে এলাকাবাসি এখানে ট্রাফিক নিয়ন্ত্রন ব্যবস্থার দাবি জানিয়েছেন ।

One response to “ঈশ্বরদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় গরু ব্যবসায়ী নিহত”

  1. Betkick says:

    … [Trackback]

    […] Info to that Topic: doinikdak.com/news/18758 […]

Leave a Reply

Your email address will not be published.

x