ঢাকা, শনিবার ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
পাবনার ঈশ্বরদীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন পুলিশ
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি-ঈশ্বরদী,পাবনাঃ ঈশ্বরদীতে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৪মে) দুপুরে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কামালপুর মধ্যপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই গৃহবধূর বাবার বাড়ির লোকজন অভিযোগ করেন যে, তাঁকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছেন তাঁর স্বামী।

ওই গৃহবধূর নাম নাসরিন খাতুন (২০)। তিনি একই এলাকার রুহুল আমিনের স্ত্রী এবং পাবনা সদরের মাথপুর এলাকার নাসির সরদারের মেয়ে । এ ঘটনার পর থেকেই নাসরিনের স্বামী রুহুল পলাতক আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে রুহুলের পরিবারের সদস্যরা নাসরিনের বাড়িতে ফোন করে বলেন, তাঁদের মেয়ে ঘরের সিলিং ফানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এমন খবর পেয়ে নাসরিনের পরিবারের লোকজন এসে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নাসরিনের পরিবারের এক সদস্য নাম প্রকাশ না করার শর্তে বলেন, ‘যৌতুকের টাকার জন্য প্রায়ই আমাদের এক মাত্র মেয়েকে চাপ দিতেন রুহুল। আজ তাঁদের মেয়েকে মেরে ঘরে ঝুলিয়ে রেখেছে। নাসরিন আত্মহত্যা করেনি। আমাদের মেয়েকে হত্যা করা হয়েছে।’

বিকেল থেকে অভিযুক্ত রুহুল আমিনের মুঠোফোন বন্ধ থাকায় তাঁর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হবে।

3 responses to “পাবনার ঈশ্বরদীতে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন পুলিশ”

  1. … [Trackback]

    […] Information to that Topic: doinikdak.com/news/18445 […]

  2. … [Trackback]

    […] Read More to that Topic: doinikdak.com/news/18445 […]

  3. … [Trackback]

    […] Read More on that Topic: doinikdak.com/news/18445 […]

Leave a Reply

Your email address will not be published.

x