ঢাকা, শনিবার ০৪ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
ঈশ্বরদীতে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ যুবক গ্রেফতার
Reporter Name

হুসাইন মোহাম্মাদ রাফি-ঈশ্বরদী,পাবনাঃ একাধিক নারী ধর্ষণের অভিযােগে আনিসুজ্জামান সেতু নামে এক যুবককে আটক করেছে র্যাব -১২ । ভুক্তভােগীদের অভিযােগের পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে নিজ বাড়ি থেকে তাকে আটক করে ঈশ্বরদী থানায় সােপর্দ করেছে । পাবনা র্যাব -১২ । পরে সেতুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকরতা ( ওসি ) আসাদুজ্জামান ।

সেতু সাঁথিয়া পৌরসভাধীন বােয়াইলমারী গ্রামের আকরামের ছেলে । তার বিরুদ্ধে ২ টি বিবাহ বিচ্ছেদসহ একাধিক মেয়েকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করার অভিযােগ রয়েছে । থানা পুলিশ ও ভুক্তভােগীর অভিযােগে জানা গেছে , ঈশ্বরদীর এক মেয়ের সঙ্গে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় সেতুর । সেই সূত্র ধরে গত মার্চে সেতু বিয়ের আশ্বাস দিয়ে ওই মেয়েকে হােটেলে নিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে । পরে বিষয়টি ওই মেয়েটির পরিবার জানতে পেরে সেতুর পরিবারের নিকট বিয়ের প্রস্তাব নিয়ে গেলে তারা বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে ফিরিয়ে দেয় ।

শেষে উপায়ন্তর না দেখে ভুক্তভােগী ধর্ষিতা বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি ধর্ষণ মামলা করেন । অপরদিকে পাবনা সদরের এক নারীকে বিয়ের প্রলােভন দিয়ে তার কাছ থেকে ব্যবসার উদ্দেশ্য ৫ লাখ টাকা নেয় । টাকা চাইতে গেলে খুন জখমের হুমকি দিচ্ছে বলে পাবনা সদর থানায় একটি লিখিত অভিযােগ দেন ।

One response to “ঈশ্বরদীতে বিয়ের প্রলোভনে যুবতীকে ধর্ষণ যুবক গ্রেফতার”

  1. … [Trackback]

    […] Find More to that Topic: doinikdak.com/news/17944 […]

Leave a Reply

Your email address will not be published.

x