ঢাকা, সোমবার ৩০ জানুয়ারী ২০২৩, ০৭:২৫ পূর্বাহ্ন
ফেনীর ফুলগাজী সীমান্তে ভারত থেকে অবৈধভাবে ফেরার সময় ৩ নারী আটক
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরীঃ ফেনীর ফুলগাজীর উত্তর তারাকুচা সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশকালে তিন বাংলাদেশিকে (নারী) আটক করেছে ফেনী ৪ বিজিবি। বৃহস্পতিবার বিকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- ঢাকার মিরপুর এলাকার মোছা. নুর জাহান আক্তার (২৩), ঢাকার সাভারের চামরা গ্রামের মোছা. সেলিনা আক্তার (২৪), চট্টগ্রামের পেকুয়া থানার নাপিতখালি গ্রামের মোছা. খালেদা আক্তার (২২)।

ফেনী ব্যাটালিয়নের (৪ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আব্দুর রহিম জানান, আটককৃতদের জিজ্ঞাসাবাদে জানা যায় তারা একমাস আগে যশোরের বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে আত্মীয় বাড়ি বেড়াতে গিয়েছিল। লকডাউনের আটকে পড়ায় তারা বাংলাদেশে আসতে পারেনি। তাই তারা ভারতীয় লোকের সহায়তায় অবৈধভাবে বাংলাদেশের ফেনীর ফুলগাজী সীমান্তে দিয়ে প্রবেশ করে। আটকের সময় তাদের কাছে কাপড়ের ব্যাগ ও একটি মোবাইল পাওয়া যায়।

আটককৃত  নাগরিকদের ফুলগাজী থানায় মালামালসহ বিজিবি প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা শেষে জেলা প্রশাসনের নিকট সরকার কর্তৃক নির্দেশিত করোনা প্রটোকল প্রতি পালনের জন্য হস্তান্তর করা হয়েছে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) এএনএম নুরুজ্জামান জানান, আটককৃতদের সরকারি নীতিমালা অনুযায়ী করোনার পরীক্ষার জন্য ১৪ দিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে।

2 responses to “ফেনীর ফুলগাজী সীমান্তে ভারত থেকে অবৈধভাবে ফেরার সময় ৩ নারী আটক”

  1. more info says:

    … [Trackback]

    […] Info on that Topic: doinikdak.com/news/17395 […]

  2. … [Trackback]

    […] Here you will find 85015 additional Information on that Topic: doinikdak.com/news/17395 […]

Leave a Reply

Your email address will not be published.

x