ঢাকা, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
ফেনীর ফুলগাজীতে অপহরণের ৫দিন পর কিশোরী উদ্ধার
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী প্রতিনিধিঃ ফেনীর ফুলগাজীতে অপহরণের ৫দিন পর লিজা নামে এক কিশোরীকে উদ্ধার করেছে ফুলগাজী থানা পুলিশ সাথে অপহরণকারী অপহর আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফুলগাজী থানা ও ভিকটিমের এক নিকটাত্নীয় সুত্রে জানা যায়, গত ১৫ মে শনিবার রাত সাড়ে ৮ টার সময় ভিকটিম শামসুন নাহার মরিয়ম প্রকাশ লিজা (১৭) তার বসত ঘরের সামনে বের হলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা বখাটে মোঃ রায়হান শুভ (২১) ভিকটিমকে অপহৃত করে সিএনজি যোগে অজ্ঞাতস্থানে নিয়ে যায়। পরবর্তীতে ভিকটিম এর মা থানায় হাজির হয়ে এজাহার দায়ের করলে ফুলগাজী থানার নব যোগদানকৃত অফিসার ইনচার্জ এএনএম নুরুজ্জামান বিষয়টি অত্যন্ত গুরুত্ব দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করেন।

এ ব্যাপারে ফুলগাজী থানার অফিসার ইনচার্জ এএনএম ‍নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসআই মোঃ মোজাম্মেল হক ২১ মে (শুক্রবার) সকালে ছাগলনাইয়া থানাধীন পাঠানগড় এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে আসামী মোঃ রায়হান শুভকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালতে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, আসামী শুভ ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের ধলিয়া চকবস্তা গ্রামের তোহম আলী হাজী বাড়ীর বাসিন্দা মোঃ ইব্রাহিম খলিলেরর ছেলে।

One response to “ফেনীর ফুলগাজীতে অপহরণের ৫দিন পর কিশোরী উদ্ধার”

  1. … [Trackback]

    […] Information on that Topic: doinikdak.com/news/17373 […]

Leave a Reply

Your email address will not be published.

x