ঢাকা, শনিবার ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
ফেনীর পরশুরামে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক
Reporter Name

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী প্রতিনিধিঃ ফেনী জেলাধীন পরশুরাম মডেল থানার সদ্য যোগদানকৃত ওসি মুঃ খালেদ দাইয়ানের নেতৃত্বে মাদক বিরোধী প্রথম বিশেষ অভিযানে ভারতীয় ফেনসিডিল ও গাঁজা সহ সিরাজ ও সাদ্দাম নামের দুই মাক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শুক্রবার(২১ মে) জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তাদের কাছ থেকে ৫ বোতল ফেনসিডিল ও দুইশ গ্রাম গাঁজা উদ্বার করা হয়েছে। তাদের বিরোদ্ধে পরশুরাম থানায় একাধিক মাদক আইনে মামলা রয়েছে।

আটককৃতরা হলেন উপজেলার মির্জানগর  ইউনিয়নের নোয়াপুর গ্রামের মকবুল হোসেন এর ছেলে সিরাজ (৪০) এবং একই ইউনিয়নের দক্ষিণ কাউতলী গ্রামের কবির আহম্মেদ এর ছেলে আমিন হোসেন সাদ্দাম (২৯)।

পরশুরাম মডেল থানার ওসি মুঃ খালেদ দাইয়ান জানান থানার এসআই মোঃ আশরাফ হোসেন, এএসআই রেজাউল আলম, এএসআই আব্দুল মতিন সহ সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তিনি জানান পরশুরাম মাদকমুক্ত করতে বেশকিছু প্রদক্ষেপ নেয়া হবে। মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসা ছেড়ে অন্য পেশার কাজে যোগ দিলে প্রয়োজনে তাদের আর্থিক সহযোগিতা দেয়া হবে। কিন্তু পরশুরাম উপজেলায় কোন মাদক ব্যবসায়ীকে স্থান দেয়া হবেনা। তিনি জানান ধারাবাহিক ভাবে মাদক বিরোধী অভিযান চলবে।

এসআই মোঃ আশরাফ হোসেন তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

2 responses to “ফেনীর পরশুরামে ফেনসিডিল ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক”

  1. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/17372 […]

  2. … [Trackback]

    […] Find More on on that Topic: doinikdak.com/news/17372 […]

Leave a Reply

Your email address will not be published.

x